ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

হবিগঞ্জ জেলা যুবলীগের কমিটি ঘোষণা

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৩, ১ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৯:৩০, ১ সেপ্টেম্বর ২০২৩
হবিগঞ্জ জেলা যুবলীগের কমিটি ঘোষণা

প্রায় ৯ বছর পর নতুন নেতৃত্ব পেল হবিগঞ্জ জেলা যুবলীগ। আবুল কাশেম চৌধুরীকে সভাপতি ও মঈন উদ্দিন চৌধুরী সুমনকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (১ সেপ্টেম্বর) কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মইনুল হোসেন খান নিখিল নতুন এ কমিটি অনুমোদন দেন।

কমিটির সভাপতি আবুল কাশেম চৌধুরী বানিয়াচং উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান এবং সাধারণ সম্পাদক মঈন উদ্দিন চৌধুরী সুমন জেলা যুবলীগের সাবেক কমিটিতে সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ছিলেন।

জানা গেছে, সর্বশেষ ২০১৪ সালের ৪ সেপ্টেম্বর যুবলীগ হবিগঞ্জ জেলা শাখার কমিটি হয়। পরে গত বছরেরে ১১ অক্টোবর সম্মেলন এবং ৯ বছর পর নতুন কমিটি দিল কেন্দ্রীয় কমিটি।

নতুন কমিটিতে সহ-সভাপতির পদ পেয়েছেন মোতাহের হোসেন রিজু, মো. শফিকুজ্জামান হিরাজ, প্রকৌশলী ওয়াহিদুজ্জামান বাবুল ও মো. আব্দুর রউফ মাসুক।

যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন আবুল কাশেম মোল্লা ফয়সল ও মো. বদরুল আলম, সাংগঠিনক সম্পাদক পদ পেয়েছেন ডা. ইশতিয়াক রাজ চৌধুরী, মো. মানিক মিয়া, মো. মামুন মিয়া এবং মহিবুর রহমান মাহী।

এছাড়া, মো. শাহজাহান মিয়া ত্রাণ সম্পাদক, মো. আশরাফ উদ্দিন জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক, মো. আরিফ ফয়সল খান এবং প্রকৌশলী আহমেদ ইবনে মুশফিককে সদস্য রাখা হয়।

উল্লেখ্য, সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ২০ জন প্রার্থী কেন্দ্রের কাছে জীবনবৃত্তান্ত জমা দিয়েছিলেন। তাদের মধ্যে সভাপতি পদে ১১ জন ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী ছিলেন ৯ জন।

মামুন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়