ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

নির্দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন দিতে হবে: চরমোনাই পীর 

নাটোর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৯, ১ সেপ্টেম্বর ২০২৩  
নির্দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন দিতে হবে: চরমোনাই পীর 

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম বলেছেন, ‌‘বর্তমান সরকারের অধীনে জাতীয় নির্বাচন হতে দেওয়া যাবে না। আপনারা যদি বাংলাদেশের মানুষকে ভালোবাসেন তাহলে নির্দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন দিন।’ 

শুক্রবার (১ সেপ্টেম্বর) বিকেলে নাটোর শহরের পুরাতন বাসস্ট্যান্ডে আয়োজিত সমাবেশে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ইসলামী আন্দোলন বাংলাদেশ নাটোর জেলা শাখা এই সমাবেশের আয়োজন করে।

সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম বলেন, আওয়ামী লীগের মুখে শুধু উন্নয়ন আর উন্নয়ন। যদি এতই উন্নয়ন হয়ে থাকে তাহলে আপনারা তত্ত্ববধায়ক সরকারের অধীনে অবাধ সুষ্ঠু নির্বাচন দিতে ভয় পাচ্ছেন কেন? আপনারা বলছেন, নিবাচন সুষ্ঠু হবে। কিন্তু আপনাদের কথায় তো ভরসা করা যায় না। কারণ ২০১৮ সালের নির্বাচনই তার প্রমাণ। আবার আমাদের বোকা বানিয়ে দিনের ভোট রাতে বাক্সে করবেন তা হবে না। বাংলাদেশের প্রতিটা মানুষ চায় জাতীয় নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ সরকারের অধীনে।

তিনি বলেন, বর্তমান সরকার যখন বিরোধী দলে ছিল তখন তারা তত্ত্ববধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচনের দাবিতে পৌনে ২০০ দিন হরতাল, অবরোধ করেছিল। আজকে দেশে যত সুযোগ-সুবিধা রয়েছে তার সব সরকারি দলের লোকজনের জন্য। আমাদের দেশের টাকা পাচার করে বিভিন্ন দেশে তারা বেগমপাড়া তৈরি করেন। আজ মানুষের মৌলিক অধিকার নেই। 

ইসলামী আন্দোলন বাংলাদেশ নাটোর জেলার সভাপতি মোহাম্মদ আলী সিদ্দিকীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্যে রাখেন- নাটোর জেলার সহ সভাপতি ক্বারী মকবুল হোসেন, জেলা সাধারণ সম্পাদক মুফতি রকিব বিন আনোয়ার, ইসলামী শ্রমিক আন্দোলনের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান সিদ্দিকী প্রমুখ।

আরিফুল/ মাসুদ


সর্বশেষ

পাঠকপ্রিয়