ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

এক্স-রে করে নারীর পেটে মিলল ১৯০০ পিস ইয়াবা

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৮, ২ সেপ্টেম্বর ২০২৩  
এক্স-রে করে নারীর পেটে মিলল ১৯০০ পিস ইয়াবা

নোয়াখালীতে এক নারীর পেট থেকে ১৯০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মা-ছেলেসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- কক্সবাজার জেলার রামু উপজেলার খুনিয়া পালুং পশ্চিম পাড়া গ্রামের রহিম উল্লাহর স্ত্রী সাবেকুন নাহার (৫১), তার ছেলে সৈয়দ হোসেন (২১) এবং কুমিল্লা আদর্শ সদর উপজেলার আশোকতলার মো. রকি (২১)।

শনিবার (২ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আবদুল হামিদ।

তিনি বলেন, কক্সবাজার থেকে এক নারী ও তার ছেলে ইয়াবার চালান নিয়ে কুমিল্লা হয়ে নোয়াখালী আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে ফেনীর লালপোল এলাকায় তল্লাশি চৌকি বসিয়ে একটি বাস থেকে সাবেকুন নাহার ও তার ছেলে সৈয়দ হোসেনকে আটক করা হয়। পরে তাদের ভাষ্যমতে কুমিল্লার পদুয়ার বাজার এলাকা থেকে রকি নামের আরকে জনকে আটক করা হয়।

আবদুল হামিদ বলেন, জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সাবেকুন নাহার স্বীকার করেন, তার পেটে ১৯০০ পিস ইয়াবা রয়েছে। পরে আটক তিনজনকে নোয়াখালীতে নিয়ে আসা হয়। এরপর জেলা শহরের একটি বেসরকারি হাসপাতালে এক্স-রে করে নারীর পেটে ইয়াবা রয়েছে বলে নিশ্চিত হওয়া যায়। পরে ওষুধ সেবন করিয়ে নারীর পেট থেকে ইয়াবার ৩৮টি প্যাকেট বের করা হয়। প্রতিটি প্যাকেটে ৫০টি ইয়াবা ছিল। সর্বমোট ১৯০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে সুধারাম মডেল থানায় মামলা রয়েছে। পরবর্তীতে তাদের সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সুজন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়