ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

হাসপাতালে বৃদ্ধের মরদেহ রেখে পালালেন কারা

সাভার প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৮, ৩ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ০৯:০৯, ৩ সেপ্টেম্বর ২০২৩
হাসপাতালে বৃদ্ধের মরদেহ রেখে পালালেন কারা

ঢাকার সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জাহিদুল ইসলাম (৬০) নামের এক বৃদ্ধের মরদেহ ফেলে গেছেন অজ্ঞাত ব্যক্তিরা। পুলিশ ধারণা করছে, দুর্ঘটনায় ওই বৃদ্ধের মৃত্যু হয়েছে। আতঙ্ক থেকেই হয়ত উদ্ধারকারীরা মরদেহ হাসপাতালে রেখেই চলে গেছেন।

শনিবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে অচেতন অবস্থায় জাহিদুলকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন দুই ব্যক্তি। রাতে ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করে পুলিশ।

জাহিদুল ইসলাম রংপুরের বদরগঞ্জ উপজেলার বৈরামপুর গ্রামের আজমিয়া পাইকারের ছেলে। সাভারের ইমান্দিপুরে থাকতেন তিনি। প্যাডরোলো পানির পাম্পের শোরুমে নিরাপত্তা প্রহরী ছিলেন জাহিদুল।

সাভার উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা জানিয়েছেন, সন্ধ্যায় এক বৃদ্ধকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন দুই ব্যক্তি। তাদের পরিচয় লিখতে চাইলে রিকশা ভাড়া দেওয়ার কথা বলে চলে যান তারা। এরপর তারা আর ফিরে আসেননি। হাসপাতালে আনার আগেই ওই বৃদ্ধের মৃত্যু হয়েছে।

রেদোয়ান সিকিউরিটিজ এজেন্সির ম্যানেজিং ডিরেক্টর রেদোয়ান হোসেন খন্দকার বলেছেন, ‘সোলেমান নামে এক বৃদ্ধ জাহিদুলকে আমার অফিসে নিয়ে আসেন চাকরির জন্য। মাগরিবের আগেই আমার সাথে কথা বলে তারা চলে যান। একটু পরেই শুনি, জাহিদুলের মরদেহ হাসপাতালে। পরে আমি সোলেমানের সাথে ফোনে কথা বলি। তিনি আমাকে বলেন, অফিস থেকে বেরিয়ে জাহিদুল ঢাকা-আরিচা মহাসড়কের রেডিও কলোনি থেকে একটি বাসে উঠে তালবাগে যান। জাহিদুল ইমান্দিপুরে যাবেন বলে সেখানে অটোরিকশার জন্য অপেক্ষা করছিলেন।’

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুব বলেন, সন্ধ্যায় দুই ব্যক্তি জাহিদুলকে হাসপাতালে রেখে পালিয়ে যান। তারা যাওয়ার আগে চিকিৎসককে জানিয়েছিলেন যে, জাহিদুল দুর্ঘটনায় আহত হয়েছেন। পরে চিকিৎসক জাহিদুলকে মৃত ঘোষণা করেন। নিহতের কপালে ও পায়ে রক্তাক্ত জখম ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে। যারা হাসপাতালে রেখে পালিয়ে গেছেন, তারা হয়ত আতঙ্কেই এটা করেছেন। তারপরও বিষয়টি তদন্ত করে দেখছি। 

সাব্বির/রফিক 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়