ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

জন্মাষ্টমী উপলক্ষে রাজশাহীর আইন-শৃঙ্খলা নিয়ে মতবিনিময়

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫২, ৩ সেপ্টেম্বর ২০২৩  
জন্মাষ্টমী উপলক্ষে রাজশাহীর আইন-শৃঙ্খলা নিয়ে মতবিনিময়

শুভ জন্মাষ্টমী উপলক্ষে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৩ সেপ্টেম্বর) সকালে আরএমপির সদর দপ্তরের সম্মেলন কক্ষে এই সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন আরএমপি কমিশনার বিপ্লব বিজয় তালুকদার।

আরএমপি কমিশনার বলেন, শুভ জন্মাষ্টমী উপলক্ষে নিরাপত্তা নিশ্চিত করতে এবং নগরীর আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকল প্রকার পুলিশি ব্যবস্থা নেওয়া হবে। জন্মাষ্টমীর শোভাযাত্রা ড্রোনের মাধ্যমে মনিটরিং করা হবে এবং ভিডিওচিত্র ধারণ করা হবে। প্রস্তুত থাকবে আরএমপির সিআরটি ও বোম ডিসপোজাল ইউনিট। এর পাশাপাশি সাদা পোশাকে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হবে।

তিনি আরও বলেন, শুভ জন্মাষ্টমী উদযাপনে রাজশাহীতে কোনো চ্যালেঞ্জ নেই, তবে সাবধান থাকতে হবে। মুক্তিযুদ্ধের পরাজিত শক্তিরা বার বার চেষ্টা করে মুক্তিযুদ্ধের চেতনা কীভাবে বিনষ্ট করা যায়। এ জন্য সংশ্লিষ্ট সকলকে সতর্ক থাকার আহ্বান জানান তিনি।

সভায় অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (সদর) সাইফউদ্দীন শাহীন, পূজা উদযাপন পরিষদের রাজশাহীর সভাপতি শরৎ চন্দ্র সরকার, সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, রাজশাহী ধর্মসভার সাবেক সভাপতি অলোক কুমার দাস, হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি তপন কুমার সেন প্রমুখ।
 

কেয়া/বকুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়