ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

টাঙ্গাইলে ভাড়া বাসায় মিলল নারীর মরদেহ

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৭, ৩ সেপ্টেম্বর ২০২৩  
টাঙ্গাইলে ভাড়া বাসায় মিলল নারীর মরদেহ

ফাইল ফটো

টাঙ্গাইল শহরের আকুর টাকুর পাড়া বটতলা এলাকার একটি ভবন থেকে খাদিজা বেগম নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় হেলাল মিয়ার ছয়তলা বাসার তৃতীয় তলা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। খাদিজা কালিহাতী উপজেলার দূর্গাপুরের নুরুল হকের মেয়ে।

একই ভবনের আরেক ভাড়াটিয়া নার্গিস বেগম বলেন, খাদিজা ও তার স্বামী রাশেদুল ইসলাম এখানে ভাড়া থাকতেন। বৃহস্পতিবার খাদিজার সঙ্গে কথা বলে আমি গ্রামের বাড়ি চলে যাই। বাসার প্রধান ফটক খোলা থাকায় বাসার মালিক আমাকে ফোন করে বিষয়টি জানতে চান। পরে বাসার মালিককে খাদিজা ও তার স্বামী এবং আরেক ভাড়াটিয়া নিপার সঙ্গে যোগাযোগ করতে বলি। পরে তিনি খাদিজার কক্ষের সামনে গিয়ে মরদেহ দেখতে পান। থানায় খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে নিয়ে যায়।

খাদিজার ভাই ইমাম আলী বলেন, আমার বোনকে তার আগের স্বামীর কাছ থেকে প্রায় পাঁচ বছর আগে বিচ্ছেদ করানো হয়। বোন কিছুদিন যাবত টাঙ্গাইল আদালত প্রাঙ্গণে আইনজীবীর সহকারী হিসেবে কাজ করত। কোনো ছেলের সঙ্গে বিয়ে বা সম্পর্ক হয়েছিল কি না আমার জানা নেই।

টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছালাম মিয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে খাদিজা নামের এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তার পায়ের দুই রগ কাটা, মুখে কাপড় পেঁচানো ও বালিশ চাপা দেওয়া ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

কাওছার/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়