ঢাকা     সোমবার   ০৮ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৪ ১৪৩১

মেয়েদের ব্যায়ামাগারে ভিডিও ধারণ: ছাত্রলীগনেতা বহিষ্কার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৪, ৪ সেপ্টেম্বর ২০২৩  
মেয়েদের ব্যায়ামাগারে ভিডিও ধারণ: ছাত্রলীগনেতা বহিষ্কার

ব্রাহ্মণবাড়িয়ায় মেয়েদের ব্যায়ামাগারে আপত্তিকর ভিডিও ধারণ এবং ভুক্তভোগী গৃহবধূর ওপর হামলার ঘটনায় জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হাবিবুল্লাহ ভূইয়া বিপ্লবকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

রোববার (৩ সেপ্টেম্বর) রাতে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শোভন স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সংগঠনের নীতি ও আদর্শ পরিপন্থী কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগ ওঠায় বিপ্লবকে সাময়িক অব্যাহতি দেওয়া হলো। তাকে সংগঠন থেকে স্থায়ীভাবে বহিষ্কার করার জন্য কেন সুপারিশ করা হবে না, সে বিষয়ে আগামী ৭ কার্যদিবসের মধ্যে দপ্তর সেলে উপস্থিত হয়ে জবাব দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হলো।

উল্লেখ্য, বুধবার (৩০ আগস্ট) সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের মৌলভীপাড়ায় বিএস ফিটনেস ক্লাবে গোপনে আপত্তিকর ভিডিও ধারণের প্রতিবাদ করায় আটকে রেখে গৃহবধূসহ দুজনকে মারধর করার অভিযোগে ঘটনাস্থল থেকে জিমের পরিচালক জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হাবিবুল্লাহ ভূইয়া বিপ্লব, জিমের ফিটনেস ট্রেইনার মিতু আক্তার ও সাইমকে আটক করে পুলিশ। ওই রাতেই ভুক্তভোগী গৃহবধূর ভাসুর ব্রাহ্মণবাড়িয়া আদালতের এপিপি মাসুদুর রহমান (সোহাগ) চারজনের নাম উল্লেখ এবং অজ্ঞাত ৮-৯ জনকে আসামি করে সদর মডেল থানায় মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃত তিনজন বর্তমানে কারাগারে আছেন।

রুবেল/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়