ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

ঝিনাইদহে দু’পক্ষের মারামারিতে একজনের মৃত্যু

ঝিনাইদহ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২১, ৪ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৫:৪০, ৪ সেপ্টেম্বর ২০২৩
ঝিনাইদহে দু’পক্ষের মারামারিতে একজনের মৃত্যু

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার দুধসর ইউনিয়নের ভাটই গ্রামে দু’পক্ষের মারামারিতে বিল্লাল হোসেন (৪৫) নামে একজনের মৃত্যু হয়েছে। 

রোববার (৩ সেপ্টেম্বর) রাত দেড়টার দিকে আহত অবস্থায় ফরিদপুরে নেওয়ার পথে তার মৃত্যু হয়। 

বিল্লাল হোসেন ভাটই আদর্শপাড়ার মৃত নুর ইসলামের ছেলে। তিনি ভারতের ব্যাঙ্গালুরুতে মুদি ব্যবসা করতেন। রোববারই দুপুরে তিনি দেশে ফিরেছিলেন।

বিল্লাল হোসেনের ছেলে জিহাদ জানান, শনিবার দুপুরে ঝিনাইদহ শহরে তাদের প্রতিবেশী শাকিল হোসেনকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারধর করে তার ফুপাতো ভাই সাগরের বন্ধুরা। এ নিয়ে ওইদিন বিকেলে শাকিল গ্রামে ফিরে পরিবারকে জানালে জিহাদের পরিবারের সাথে বাক-বিতণ্ডা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এরই জের ধরে রোববার বিকেলে উভয় পক্ষের লোকজন মারামারিতে লিপ্ত হয়। এতে আহত হয় জিহাদের বাবা বিল্লাল হোসেন। সেখান থেকে তাকে উদ্ধার করে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে রাত দেড়টার দিকে ফরিদপুরে মারা যান বিল্লাল। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ভাটই পুলিশ ক্যাম্পের ইনচার্জ সৈয়দ বেলায়েত হোসেন বলেন, প্রতিবেশীদের সাথে বাক-বিতন্ডা হয়। পরে মারামারি হয়। বিল্লাল হোসেনের মৃত্যু আঘাতজনিত নাকি হার্ট অ্যাটাকে তা ময়নাতদন্তের পর জানা যাবে।

শাহরিয়ার/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়