ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

মুন্সীগঞ্জে ট্রাকের পেছনে বাসের ধাক্কা, নিহত ৩ 

মুন্সীগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৫, ৬ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১০:২০, ৬ সেপ্টেম্বর ২০২৩
মুন্সীগঞ্জে ট্রাকের পেছনে বাসের ধাক্কা, নিহত ৩ 

মুন্সীগঞ্জের সিরাজদীখানে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে বাসের ধাক্কায় তিন জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১২ বাসযাত্রী।  

বুধবার (৬ সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে উপজেলার ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের রামের খোলা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় মোসা হাসিনা বেগম (৪২) নামে এক বাসযাত্রীসহ ৩ জন ঘটনাস্থলে মারা যান । 

আরো পড়ুন:

গুরুতর আহত হন চট্রগ্রাম জেলার মৃত আব্দুল বাতেন মিয়ার ছেলে লাভলু (৫৫),পটুয়াখালীর মৃত আজহার উদ্দিন তালুকদারের ছেলে মো. মনিরুল ইসলাম (৪৬), মৃত আবু সাত্তার জমাদ্দারের ছেলে মো. জহিরুল ইসলাম (৪৮), বদু ফকির মিয়ার ছেলে মফিজুল ইসলাম (৪২) সহ অন্তত ১২ জন । আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

হাসাড়া হাইওয়ে পুলিশ ও সিরাজদীখান থানা পুলিশ সূত্রে জানা যায়, লাবিবা পরিবহন নামের (ঢাকা মেট্রো ব-১৪-৭৩২৫) একটি যাত্রীবাহী বাস কুয়াকাটা থেকে ঢাকার দিকে যাচ্ছিল। পথে ঢাকা-মাওয়া  এক্সপ্রেসওয়ের রামের খোলা নামক এলাকায়  ফ্লাইভারের ওপর ঢাকাগামী দাঁড়িয়ে  থাকা মালবাহী একটি ট্রাককে ধাক্কা দিলে  লাবিবা পরিবহন বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে  এক্সপ্রেসওয়ের রেলিং এর সঙ্গে আঘাত লেগে উল্টে যায় । এতে এ হতাহতের ঘটনা ঘটে। 

হাসাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) কাঞ্চন কুমার সিংহ বিষয়টি নিশ্চিত করে বলেন, মালবাহী ট্রাকটি নষ্ট হয়ে যাওয়ায় পথে দাঁড়িয়ে ছিল। পেছন থেকে লাবিবা পরিবহন বাসটি ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। বাস ও ট্রাক আমাদের হেফাজতে রয়েছে । এ ঘটনায় বেশ কিছু বাসযাত্রী আহত হয়েছেন। তাদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে ।

ফায়ার সার্ভিসের ওয়ার হাউস ইন্সপেক্টর মাহফুজ রিবেন বলেন, ভোর রাতে দুর্ঘটনার তথ্য পাওয়ার সঙ্গে সঙ্গে শ্রীনগর ফায়ার স্টেশন থেকে দুইটি ইউনিট ও সিরাজদিখান ফায়ার স্টেশন থেকে একটি ইউনিট এসে উদ্ধার অভিযান পরিচালনা করে। গুরুতর আহত ব্যক্তিদের ঢাকাসহ শ্রীনগর ও সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। এছাড়া, ঘটনাস্থল থেকে নিহত তিন জনকে উদ্ধার করে হাসাড়া হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করি।

রতন/ইভা 


সর্বশেষ

পাঠকপ্রিয়