ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

বিচারক সংকটে মামলা জট কমছে না: প্রধান বিচারপতি 

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৪, ৬ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৮:২২, ৬ সেপ্টেম্বর ২০২৩
বিচারক সংকটে মামলা জট কমছে না: প্রধান বিচারপতি 

প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী

প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী বলেছেন, ‘বিচারক সংকটের কারণে মামলার জট কমানো যাচ্ছে না। অনেক কম সংখ্যক বিচারক দিয়েই মামলা চালাতে হচ্ছে। তবে আগামী ৫/৭ বছরে মধ্যে মামলার জট কমে আসবে।’

বুধবার (৬ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে সাতক্ষীরা জজকোর্ট চত্বরে নির্মাণাধীন ন্যায়কুঞ্জ ভবনের উদ্বোধন করে তিনি একথা বলেন। পরে দুপুরে সাতক্ষীরা সরকারি কলেজের ছয় তলা বিশিষ্ট ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন তিনি। সেখানে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রধান বিচারপতি।

বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী বলেন, আমি কুষ্টিয়ার ছোট একটি গ্রাম থেকে সংগ্রাম করে বাংলাদেশের প্রধান বিচারপতি হয়েছি। সংগ্রাম কখনো বিফলে যায় না। সুতরাং উপরে উঠতে গেলে সংগ্রাম করতে হবে।

সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ আমান উল্লাহ আল হাদির সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন- সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা জেলা ও দায়রা জজ চাঁদ মোহাম্মদ আব্দুল আলিম আল রাজী, জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির, পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান, জেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, অতিরিক্ত জেলা ও দায়রা জজ এমজি আযম, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু প্রমুখ।

শাহীন/ মাসুদ


সর্বশেষ

পাঠকপ্রিয়