ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

নিখোঁজের দুইদিন পর মাদ্রাসাছাত্রের মরদেহ উদ্ধার

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫১, ৬ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৯:৫৬, ৬ সেপ্টেম্বর ২০২৩
নিখোঁজের দুইদিন পর মাদ্রাসাছাত্রের মরদেহ উদ্ধার

ফাইল ফটো

কুমিল্লার বরুড়ায় নিখোঁজের দুইদিন পর এক মাদ্রাসাছাত্রের মরদেহ উদ্ধার করে পুলিশ। বুধবার (৬ সেপ্টেম্বর) সকালে ভবানীপুর ইউনিয়নের পোমতলা গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ইব্রাহিম খলিল (৭) বরুড়া পৌরসভার পাঠান পাড়ার দুবাই প্রবাসী মাসুদের ছেলে। বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে পরিত্যক্ত একটি বাড়িতে নতুন মাটি দেখতে পান মকবুল হোসেন নামের এক ব্যক্তি। পরে মাটি সরিয়ে তিনি এক মৃত ব্যক্তির হাত দেখতে পান। পরে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে জানালে তিনি থানায় খবর দেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মাটি সরিয়ে এক শিশুর লাশ উদ্ধার করে। এ ঘটনা জানতে পেরে নিখোঁজ ইব্রাহিম খলিলের মা জেসমিন আক্তার মরদেহটি তার ছেলের বলে শনাক্ত করেন।

এর আগে, গত সোমবার (৪ সেপ্টেম্বর) মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয় ইব্রাহিম। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন জেসমিন আক্তার।

বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ হোসেন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

রুবেল/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়