ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

কাজিপুরে মিনি ক্যাসিনো, আটক ৬

সিরাজগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১০, ৭ সেপ্টেম্বর ২০২৩  
কাজিপুরে মিনি ক্যাসিনো, আটক ৬

বিশেষ অভিযান চালিয়ে সিরাজগঞ্জের কাজিপুরে মিনি ক্যাসিনো থেকে ৬ জুয়ারিকে আটক করেছে র‌্যাব-১২ সদস্যরা। এসময় ১৭ টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২’র কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট মো. আবুল হাসেম সবুজ।

আটককৃতরা হলেন, কাজীপুরের শিমুলদাইর গোদাগাড়ী গ্রামের আশাদুল ইসলামের ছেলে মো. রবিউল হাসান (২১), মো. ফেরদৌস আলী (২৭), একই গ্রামের সোলায়মানের ছেলে মো. রাসেল রানা (২৩), বিলচতল গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে মো. রায়হান কবির (২৮), হাসান আলীর ছেলে মো. সুইট রেজা (২৬), ইব্রাহিম আলীর ছেলে মো. ইলিয়াস উদ্দিন (৩৬)।

র‌্যাব জানায়, কাজিপুরের গাড়াবেড় গ্রামে বিশেষ অভিযান চালিয়ে মিনি ক্যাসিনোর একটি সংঘবদ্ধ দেশি অনলাইন জুয়ারিচক্রের এজেন্টসহ ৬ জনকে আটক করা হয়। এছাড়াও অনলাইন জুয়ার কাজে ব্যবহৃত ১৭টি মোবাইল ফোন জব্দ করা হয়।
 
প্রাথমিক সূত্রে জানা যায়, একটি সংঘবদ্ধ চক্র দীর্ঘদিন ধরে অনলাইনে মোবাইল ব্যাংকিং ব্যবহার করে অবৈধ লেনদেন করাসহ অনলাইনে ডলারের মাধ্যমে জুয়া খেলার জন্য উৎসাহিত করতো। অনলাইনে বিভিন্ন বেটিং/জুয়ার সাইটের মাধ্যমে অনলাইন জুয়াড়িদের ভার্চুয়াল কারেন্সি সরবরাহ করতো এবং বিনিময়ে তারা বিভিন্ন স্বনামধন্য মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠানকে ব্যবহার করে অবৈধ টাকা লেনদেন করে আসছিলো। ধারণা করা হচ্ছে, প্রতি মাসে এই চক্রটি কোটি কোটি টাকা বিদেশে পাচার করে আসছে। আটককৃত আসামিদের কাজিপুর থানায় হস্তান্তর করা হয়েছে।এ ব্যাপারে মামলা দায়ের হয়েছে।

অদিত্য রাসেল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়