ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

পাবনায় বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ নিহত ২

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৫, ৭ সেপ্টেম্বর ২০২৩  
পাবনায় বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ নিহত ২

পাবনা সদর উপজেলার টেবুনিয়ায় যাত্রীবাহী বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ সিএনজিচালিত অটোরিকশার ২ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ২ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বেলা সোয়া ১১টার দিকে উপজেলার পাবনা-ঈশ্বরদী মহাসড়কের টেবুনিয়া কৃষি ফার্মের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী রিফাত আল সিফাত (২১) পাবনার সুজানগর উপজেলার জুনা রামচন্দ্রপুর গ্রামের কামরুজ্জামানের ছেলে। নিহত অপরজনের নাম রুম্মান হোসেন (২০), তিনি চাটমোহরের পার্শ্বডাঙ্গা মহেলা গ্রামেে মজনু মাস্টারের ছেলে। 

নিহত সিফাত চলতি বছরে বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষায় রাজশাহী, খুলনা ও গাজীপুর কৃষি বিশ্ববিদ্যালয়সহ একাধিক বিশ্ববিদ্যালয়ে মেধা তালিকায় ছিলেন। গত বছর খুলনা বিশ্ববিদ্যালয়ে অর্থনীতি বিভাগে ভর্তি হয়েছিলেন।

পাকশী হাইয়ে থানার এসআই জাহাঙ্গীর হোসেন জানান, সিএনজিচালিত অটোরিকশা করে ৩ জন ঈশ্বরদীর দিকে যাচ্ছিলেন। আর রাব্বি পরিবহনের যাত্রীবাহী বাসের ধাক্কায় তারা দুর্ঘটনায় পড়েন। আহতদের উদ্ধার পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে দুইজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। চালকসহ আহত দুজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘাতক বাসটি জব্দ করা হয়েছে তবে চালক ও হেলপার পালিয়েছে বলেও জানান তিনি।

শাহীন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়