ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

স্ত্রীর প্রেমিককে খুন করে পুঁতে রাখেন বিলে

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৭, ৭ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৬:৩২, ৭ সেপ্টেম্বর ২০২৩
স্ত্রীর প্রেমিককে খুন করে পুঁতে রাখেন বিলে

ময়মনসিংহের তারাকান্দায় স্ত্রীর পরকীয়া প্রেমিককে খুন করে বিলে পুঁতে রাখার অভিযোগে দায়ের করা মামলায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের।

তিনি বলেন, কোদালিয়া গ্রামের বাবুল মিয়া গত ২৪ আগস্ট নিখোঁজ হন। এ ঘটনায় বাবুল মিয়ার ছেলে সোহেল বাদী হয়ে তারাকান্দা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

ওসি বলেন, তদন্তের একপর্যায়ে ঘটনার সঙ্গে সম্পৃক্ত থাকার সন্দেহে গাজীপুরের তুরাগ থেকে নেত্রকোনা জেলার পূর্বধলার মহিষবেড় গ্রামের শাহজাহান মিয়া (৪৫) এবং তার স্ত্রী সখিনা বেগমকে (৪০) আটক করা হয়।

আবুল খায়ের বলেন, পরবর্তীতে তাদের তারাকান্দা থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হলে বাবুল মিয়াকে হত্যার পরে মরদেহ গুম করার কথা স্বীকার করেন স্বামী-স্ত্রী। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে নেত্রকোনার সিধলং বিল থেকে বাবুলের বস্তাবন্দী মরদেহ উদ্ধার করা হয়।

তিনি বলেন, হত্যার কারণ জানতে চাইলে তারা জানান, বাবুল মিয়া সখিনার ফুফাতো ভাই ছিলেন। সখিনার স্বামী-সংসার থাকার পরেও বাবুল মিয়ার সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। একপর্যায়ে শাহজাহান বিষয়টি টের পেলে বাবুল ও সখিনাকে সতর্ক করেন।

কিন্তু বাবুল বিষয়টি মেনে নিতে পারেননি। পরবর্তীতে স্বামী-স্ত্রী বাবুলকে হত্যার পরিকল্পনা করেন। সেই মোতাবেক গত ২৪ আগস্ট মোবাইল ফোনে বাবুলকে সিধলং বিলের কাছে ডেকে আনেন সখিনা। সেখানে পৌঁছানোর পরে বাবুলকে শ্বাসরোধে হত্যা করেন তারা।

ওসি আরও বলেন, পরে লাশ গুমের জন্য পাটের বস্তায় ভরে বিলের মাঝখানে পুঁতে রাখেন। এ ঘটনায় নিহত বাবুল মিয়ার ছেলে সোহেল মিয়া বাদী হয়ে তারাকান্দা থানায় হত্যা মামলা দায়ের করেন। সেই মামলায় স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার দেখিয়ে বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে।

মিলন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়