ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

মুন্সীগঞ্জে টেঁটা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, তিন পুলিশসহ আহত ২৫

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৪, ৭ সেপ্টেম্বর ২০২৩  
মুন্সীগঞ্জে টেঁটা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, তিন পুলিশসহ আহত ২৫

মুন্সীগঞ্জে সিরাজদিখানে আধিপত্য বিস্তার ও ইটভাটা দখল নিয়ে দ্বন্দ্বের জেরে টেঁটা নিয়ে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় তিন পুলিশ, নারীসহ অন্তত ২৫ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) উপজেলার মোল্লা কান্দিতে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করা হয়েছে। তারা হলেন- হুমায়ুন মুন্সী, মামুন মুন্সী ও আলী আহমেদ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে নূর বাউল গ্রুপ ও নাসির মেম্বার গ্রুপের মধ্যে সিরাজদিখান উপজেলার বালুচর বাজার ও ইটভাটা দখলকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল।

সম্প্রতি সিরাজদিখান থানা পুলিশ উভয়পক্ষকে ডেকে বিষয়টির মীমাংসা করে দেয়। বৃহস্পতিবার সেই বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষ টেঁটা নিয়ে সংঘর্ষে জড়ায়। এসময় কয়েকটি বাড়িঘরে হামলা চালানো হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় উভয়পক্ষের আঘাতে তিন পুলিশসহ অন্তত ২৫ জন আহত হয়েছেন।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজাহিদুল ইসলাম বলেন, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা আছে।

তিনি আরও বলেন, দুই পক্ষের সংঘর্ষ থামাতে গেলে পুলিশের ওপর আক্রমণ চালানো হয়। এতে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করা হয়েছে। মামলা কার্যক্রম প্রক্রিয়াধীন।

রতন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়