ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

গাজীপুর জেলা যুবদলের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৯, ৮ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৬:৩৫, ৮ সেপ্টেম্বর ২০২৩
গাজীপুর জেলা যুবদলের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ

সদ্য ঘোষিত গাজীপুর জেলা যুবদলের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল করেছেন পদবঞ্চিত নেতাকর্মীরা। শুক্রবার (৮ সেপ্টেম্বর) দুপুরে বিক্ষোভ মিছিল করেন তারা।

সাবেক জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন মোড়লের নেতৃত্বে মিছিলটি মহানগরীর তেলিরপাড়া থেকে চান্দনা চৌরাস্তায় গিয়ে শেষ হয়। 

পদবঞ্চিত নেতারা বলেন, যারা ত্যাগী এবং দল করতে গিয়ে একাধিক মামলা খেয়েছেন তাদের কমিটিতে রাখা হয়নি। ১০৩ জনের যে কমিটি তাদের অনেককেই চেনে না। আহ্বায়ক ও সদস্য সচিবকে টাকা দিয়ে তারা পদ পেয়েছেন। সদ্য ঘোষিত এই অবৈধ পকেট কমিটি আমরা মানি না, মানব না। 

এর আগে, গত ৭ সেপ্টেম্বর আতাউর রহমান মোল্লাহকে আহ্বায়ক, মো. ইয়াসির আকরাম পলাশকে সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও এডভোকেট মো. রফিকুল ইসলামকে সদস্য সচিব করে ১০৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় যুবদল।

যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টনের সাক্ষরিত ওই চিঠিতে বলা হয়েছে, আহ্বায়ক, সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও সদস্য সচিব এই তিনজনের স্বাক্ষরে ইউনিট কমিটি গঠনসহ সকল সিদ্ধান্ত গৃহীত হবে।

সাবেক জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন মোড়ল বলেন, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের কমিটি করতে গেলে দল থেকে বলা আছে, ছাত্রদল থেকে কমপক্ষে ৩০ শতাংশ রাখতে হবে। আমি ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ছিলাম আমাকেও রাখা হয়নি। এছাড়া ত্যাগী, নির্যাতিত, মামলার আসামি, কারাবরণ করেছেন এমন কেউ পদ পায়নি।

এ বিষয় জানতে চানতে চাইলে সদ্য ঘোষিত সদস্য সচিব এডভোকেট রফিকুল ইসলাম বলেন, যারা কমিটিতে রয়েছেন তারা সবাই সক্রিয় রাজনীতির সঙ্গে জড়িত। সব কিছু জেনেই কেন্দ্রীয় যুবদল কমিটি ঘোষণা করেছে।

রেজাউল/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়