ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

গাজীপুরে অপহৃত গার্মেন্টস কর্মকর্তা উদ্ধার, গ্রেপ্তার ৩ 

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৮, ৯ সেপ্টেম্বর ২০২৩  
গাজীপুরে অপহৃত গার্মেন্টস কর্মকর্তা উদ্ধার, গ্রেপ্তার ৩ 

গাজীপুরের শ্রীপুরে মো. জালাল উদ্দিন (৩৬) নামে অপহৃত এক গার্মেন্টস কর্মকর্তাকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় শাহ্ পরান (২৭), মোহাম্মদ নাসিম (২৮) ও রাজিব মিয়া (২৩) নামে ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। 

শনিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এফ এম নাসিম।

অপহৃত গার্মেন্টস কর্মকর্তা জালাল উদ্দিন ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার ছোট উত্তমপুর গ্রামের আব্দুল বারেকের ছেলে। তিনি শ্রীপুর পৌরসভার ছাপিলাপাড়া এলাকায় ভাড়া থেকে স্থানীয় হ্যামস্ গার্মেন্টসে কোয়ালিটি ম্যানেজার হিসেবে চাকরি করেন। অন্যদিকে, গ্রেপ্তার শাহ্ পরান শ্রীপুর উপজেলার বৈরাগীরচালা গ্রামের ইসলাম উদ্দিনের ছেলে, নাসিম একই গ্রামের রফিকুল ইসলামের ও রাজিব মো. রফিকের ছেলে। 

অপহৃত গার্মেন্টস কর্মকর্তার ফুপাতো ভাই ও মামলার বাদী মো. রুহুল আমিন বলেন, অপহরণকারীরা গত বৃহস্পতিবার গভীর রাতে শ্রীপুর পৌরসভার বৈরাগীরচালা গ্রামের রাস্তা থেকে জালাল উদ্দিনকে অপহরণ করে নিয়ে যায়। পরবর্তীতে অজ্ঞাত স্থানে তাকে রেখে মোবাইল ফোনে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। বিষয়টি থানা-পুলিশকে জানাই। পরবর্তীতে পুলিশ অভিযান চালিয়ে জালাল উদ্দিনকে উদ্ধার ও ৩ অভিযুক্তকে  গ্রেপ্তার করে।

ওসি জানান, গত বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) গভীর রাতে অপহরণকারীরা গার্মেন্টস কর্মকর্তা জালাল উদ্দিনকে অপহরণ করে তার স্বজনদের নিকট ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এমন অভিযোগের ভিত্তিতে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে পুলিশ অপহৃত যুবককে উদ্ধার করে। এ ঘটনায় জড়িত তিনজন অপহরণকারীকে শুক্রবার (৮ সেপ্টেম্বর) রাতে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপহরণকারীরা ঘটনার সত্যতা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

রফিক/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়