ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

যুবলীগ কর্মীর ছুরিকাঘাতে আওয়ামী লীগ নেতা খুন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৭, ১০ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ২২:২৬, ১০ সেপ্টেম্বর ২০২৩
যুবলীগ কর্মীর ছুরিকাঘাতে আওয়ামী লীগ নেতা খুন

ফাইল ফটো

চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানাধীন সরাইপাড়া এলাকায় পূর্ব বিরোধের জেরে যুবলীগ কর্মীর ছুরিকাঘাতে মো. হোসেন মান্না (৪৬) নামের স্থানীয় এক আওয়ামী নেতা খুন হয়েছেন।

রোববার (১০ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের ছেলে অমিত আহত হয়েছেন। তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হোসেন মান্না সরাইপাড়ার আব্দুস সালাম দফাদার বাড়ির মৃত নূর মিয়ার ছেলে ও ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ছিলেন। অভিযুক্ত জসিম উদ্দিন স্থানীয় ওয়ার্ড যুবলীগের কর্মী।

স্থানীয় সূত্রে জানা যায়, চট্টগ্রাম-১০ আসনের উপনির্বাচনের টাকার ভাগবাটোয়ারা নিয়ে জসিম ও মান্নার মধ্যে বিরোধ সৃষ্টি হয়। স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর নূরুল আমিন সালিশ করে বিরোধ মিটানোর চেষ্টা করেও ব্যর্থ হন। বিরোধের জেরে দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনাও ঘটে। এ ঘটনায় পাহাড়তলী থানায় মামলা করেন মান্না।

রোববার সেই মামলার বিষয়ে পুলিশ তদন্তে এলে দুজনের মধ্যে ফের ঝগড়ার সৃষ্টি হয়। পুলিশ চলে যাওয়ার পরপরই মান্না ও তার ছেলেকে ছুরিকাঘাতে আহত করেন জসিম। দুইজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর মান্না মারা যান।

পাহাড়তলী থানার ওসি (তদন্ত) রোজিনা আক্তার বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ হত্যাকাণ্ডে জড়িত জসিম উদ্দিনকে গ্রেপ্তারে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

রেজাউল/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়