ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

গাজীপুর সিটি কর্পোরেশন

মেয়র জায়েদা খাতুন আজ দায়িত্ব নিচ্ছেন 

রেজাউল করিম, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৭, ১১ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ০৯:১৭, ১১ সেপ্টেম্বর ২০২৩
মেয়র জায়েদা খাতুন আজ দায়িত্ব নিচ্ছেন 

গাজীপুর সিটি কর্পোরেশনের তৃতীয় নির্বাচিত মেয়র হিসাবে জায়েদা খাতুন আজ সোমবার আনুষ্ঠানিকভাব দায়িত্ব গ্রহণ করতে যাচ্ছেন। 

এ উপলক্ষ্য নগরীর বঙ্গতাজ অডিটরিয়ামে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে দেশের ইতিহাসে দ্বিতীয় নারী মেয়র এবং গাজীপুর সিটি কর্পোরেশনের প্রথম নারী মেয়রকে স্বাগত জানানোর সকল প্রস্তুত নেওয়া হয়েছে। 

সারাদেশে ব্যাপক আলোচিত জায়েদা খাতুন মেয়র হিসাবে দায়িত্বভার গ্রহণের দিনটিকে স্মরণীয় করে রাখতে তার ছেলে সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের নির্দেশনায় তার বিপুল সংখ্যক কর্মী সমর্থক এবং সিটি কর্পোরেশনের লোকজন ব্যাপক প্রস্তুতি নিয়েছেন। 

জানা গেছে নগরীর ৫৭টি ওয়ার্ড থেকে জাহাঙ্গীর আলমের সমর্থকরা কয়েক হাজার নেতাকর্মী ও সাধারণ মানুষ এ অনুষ্ঠানে যোগ দিবেন।

এদিকে নতুন মেয়রের দায়িত্বগ্রহণ উপলক্ষে গাজীপুর মহানগরীর বিভিন্নস্থানে লাগানো হয়েছে ব্যানার ফেস্টুন। সাজানো হয়েছে সিটি কর্পোরেশনের নগর ভবন। দায়িত্ব গ্রহণ উপলক্ষে বঙ্গতাজ অডিটোরিয়াম ভেতর বাহিরে সাজানো হয়েছে। 

অভিষেক অনুষ্ঠানে যোগ দিতে নগরীর সকল শ্রেণিপেশার মানুষকে আহ্বান জানিয়েছেন গাজীপুর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও বর্তমান মেয়রের ছেলে জাহাঙ্গীর আলম। তিনি তার ফেসবুক মাধ্যমে একটি ভিডিও বার্তায় এ আহ্বান জানান।

উল্লেখ্য, গত ২৫ মে গাজীপুর সিটির নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জায়েদা খাতুন ২ লাখ ৩৮ হাজার ৯৩৪ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আওয়ামী লীগ মনোনীত মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্ল্যাহ খান। তিনি ২ লাখ ২২ হাজার ৭৩৭ ভোট পেয়ে পরাজিত হন।

/টিপু/ 


সর্বশেষ

পাঠকপ্রিয়