ঢাকা     শনিবার   ২৯ জুন ২০২৪ ||  আষাঢ় ১৫ ১৪৩১

নীলফামারীতে বিদেশি পিস্তলসহ পিচ্চি লিটন গ্রেপ্তার

নীলফামারী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৮, ১২ সেপ্টেম্বর ২০২৩  
নীলফামারীতে বিদেশি পিস্তলসহ পিচ্চি লিটন গ্রেপ্তার

নীলফামারীতে বিদেশি পিস্তলসহ তরিকুল আলম ইসলাম ওরফে পিচ্চি লিটন (৩৩) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। 

সোমবার (১১ সেপ্টেম্বর) নীলফামারীর ডিমলা উপজেলার গয়াবাড়ী ইউনিয়নের ভেন্টিয়াপাড়ায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃত লিটন নীলফামারী সদর উপজেলার কচুকাটা এলাকার মৃত আমিনুর রহমানের ছেলে। 

সোমবার বিকেলে রংপুর র‌্যাব-১৩, সিপিসি-২ এর কার্যালয়ে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান রংপুর র‌্যাব-১৩ এর কমান্ডার আরাফাত ইসলাম।

আরাফাত ইসলাম জানান, ডিমলা উপজেলায় বেশ কিছুদিন ধরে অস্ত্রের মুখে জিম্মি করে ছিনতাইয়ের ঘটনা ঘটছে বলে আমাদের কাছে খবর আসে। এই খবরের সূত্র ধরে আমাদের গোয়েন্দা তৎপরতা শুরু হয়। আমরা খবর পাই কতিপয় অস্ত্রব্যবসায়ী অস্ত্র কেনাবেচার উদ্দেশ্যে ওই এলাকায় অবস্থান করছে। এরই প্রেক্ষিতে গোপনে অভিযানকালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় অস্ত্র কারবারি পিচ্চি লিটনকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিন উদ্ধার করা হয়।

আরাফাত ইসলাম বলেন, লিটন তার কাছে থাকা অস্ত্রটি ছিনতাই ও বিভিন্ন নাশকতার কাজে ব্যবহারের জন্য ভাড়া দিতো এবং নিজেও ব্যবহার করতো। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে এই কথা স্বীকার করেছে। তার সাথে জড়িত অন্যান্যদের ধরতে গোপন অভিযান অব্যাহত রয়েছে।

প্রেস বিফ্রিংয়ে র‌্যাব-১৩, সিপিসি-২ এর লেঃ কমান্ডার মো. মেহেদী হাসান, সিনিয়র এএসপি সালমান নূর আলম সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

সিথুন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়