ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

নোয়াখালীতে হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা, আটক ১

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৫, ১২ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১২:১৬, ১২ সেপ্টেম্বর ২০২৩
নোয়াখালীতে হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা, আটক ১

নোয়াখালীর বেগমগঞ্জে ছাত্রলীগ নেতা হত্যা মামলার আসামি যুবদল নেতা আবদুল লতিফ মিন্টু (৪৬) খুন হয়েছেন। এ ঘটনায় মো. রাসেল ওরফে শিশু রাসেল নামে স্থানীয় এক যুবলীগ নেতাকে আটক করেছে পুলিশ।   

নিহত আব্দুল লতিফ মিন্টু বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মাহবুল্লাপুর গ্রামের খান বাড়ির মৃত আবু তাহেরের ছেলে এবং সে গোপালপুর ইউনিয়ন যুবদলের রাজনীতির সাথে জড়িত ছিলো।  

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকালে মরদেহ ময়না তদন্তের জন্য ২৫০শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।   

এর আগে, সোমবার দুপুরে উপজেলার গোপালপুর ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের কোটরামহব্বতপুর গ্রামে আবদুল লতিফ মিন্টুর ওপর হামলার ঘটনা ঘটে। পরে গুরুতর আহত উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে রাত ১০ টার দিকে তিনি মারা যান।    

আটককৃত মো. রাসেল ওরফে শিশু রাসেল (২৭) বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের চাঁদকাশিমপুর গ্রামের মো. দেলোয়ারের ছেলে। তিনি স্থানীয় ইউনিয়ন যুবলীগের রাজনীতির সাথে জড়িত।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গোপালপুর ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২০২২ সালের ৭ জুলাই উপজেলা ছাত্রলীগের সদস্য মো. হাসিবুল বাশার হাসিব (২২) সন্ত্রাসীদের হাতে খুন হন। ওই হত্যা মামলার ৫ নম্বর আসামি ছিলেন নিহত যুবদল নেতা মিন্টু। কিছুদিন আগে নতুন করে যুবলীগ নেতা শিশু রাসেলের সাথে বিরোধ বাঁধে মিন্টুর। সোমবার দুপুরে যুবলীগ নেতা রাসেলসহ আরও ২/৩ জন মিন্টুকে এলোপাতাড়ি কুপিয়ে উপজেলার কোটরামহব্বতপুর গ্রামে ফেলে যায়। পরে স্থানীয় চৌকিদার বিষয়টি পুলিশকে অবহিত করে। পুলিশ স্থানীয়দের সহযোগিতায় আহত মিন্টুকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করে। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। 

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ এলাকাবাসীর সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে একজনকে আটক করেছে । 

ওসি আরও বলেন, নিহত মিন্টু ছাত্রলীগ নেতা হাসিব হত্যা মামলার জামিনপ্রাপ্ত ৫ নম্বর আসামি। নিহতের স্বজনেরা থানায় এসেছে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। 

সুজন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়