ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

জামালপুরের ডিসির আওয়ামী লীগের পক্ষে ভোট চাওয়ার অভিযোগ 

জামালপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৬, ১২ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৮:০৯, ১২ সেপ্টেম্বর ২০২৩
জামালপুরের ডিসির আওয়ামী লীগের পক্ষে ভোট চাওয়ার অভিযোগ 

আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে ও পুনরায় নির্বাচিত করতে জনগণের কাছে ভোট চাওয়ার অভিযোগ উঠেছে জামালপুরের জেলা প্রশাসক (ডিসি) মো. ইমরান আহমেদের বিরুদ্ধে।

জেলা প্রশাসকের ভোট চাওয়ার ১৫ সেকেন্ডের বক্তব্যের একটি ভিডিও চিত্র ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে। তাতে জেলা প্রশাসক মো. ইমরান আহমেদকে বলতে শোনা যায়, ‘আওয়ামী লীগ সরকার বিগত দিনে যে উন্নয়ন করেছে, এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় নির্বাচিত করে ক্ষমতায় আনতে হবে। এটা হবে আমাদের প্রত্যেকের অঙ্গীকার।’

সোমবার (১১ সেপ্টেম্বর) বিকালে জামালপুরের মাদারগঞ্জ পৌরসভার নবনির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক। সেখানকার দেওয়া বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। একজন সরকারি কর্মচারি হয়ে কোনো দলের পক্ষে ভোট চাওয়ায় তা নিয়ে আলোচনা-সমালোচনা হচ্ছে।

আরো পড়ুন:

এই বক্তব্যের সত্যতা নিশ্চিত করা এবং এ বিষয়ে মন্তব্য জানার জন্য ডিসি-কে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি কল রিসিভ করেননি। 

মাদারগঞ্জ পৌরসভা প্রাঙ্গণে আয়োজিত নবনির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে মাদারগঞ্জ পৌর মেয়র মির্জা কবিরের সভাপতিত্বে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, পুলিশ সুপার মো. কামরুজ্জামানসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

গত ১৫ আগস্ট জাতীয় শোকদিবস উপলক্ষে দেওয়ানগঞ্জ পৌরসভা আয়োজিত অনুষ্ঠানে আওয়ামী লীগ সরকারকে পুনরায় নির্বাচিত করতে প্রকাশ্যে ভোট চান দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল চন্দ্র ধর। সেই বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সমালোচনা হয়। এর পরিপ্রেক্ষিতে গত ২৫ আগস্ট শ্যামল চন্দ্র ধরকে জামালপুর পুলিশ লাইন্সে বদলি করা হয়।

সেলিম/বকুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়