ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

ঝালকাঠির জেলারকে স্ট্যান্ড রিলিজ

ঝালকাঠি প্রতিনিধি   || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১২, ১৩ সেপ্টেম্বর ২০২৩  
ঝালকাঠির জেলারকে স্ট্যান্ড রিলিজ

ঝালকাঠি জেলা কারাগারের জেলার আক্তার হোসেন শেখ

কারাবন্দী স্বামীর সঙ্গে দেখা করিয়ে দেওয়ার বিনিময়ে নারী দর্শনার্থীকে অনৈতিক প্রস্তাব দেওয়ার অভিযোগে ঝালকাঠি জেলা কারাগারের কারাধ্যক্ষ (জেলার) আক্তার হোসেন শেখকে স্ট্যান্ড রিলিজ দেওয়া হয়েছে। তাকে বরিশাল কারা উপ-মহাপরিদর্শকের দপ্তরে সংযুক্ত করা হয়েছে। 

গতকাল মঙ্গলবার কারা মহাপরিদর্শক ব্রিগেডিয়ার জেনারেল এ এস এম আনিসুল হকের সই করা এক প্রজ্ঞাপন থেকে এতথ্য জানা যায়। 

বুধবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঝালকাঠির কারা তত্ত্বাবধায়ক (জেল সুপার) মিলন চাকমা বিষয়টি নিশ্চিত করে বলেন, জেলারকে স্ট্যান্ড রিলিজ করে ঝালকাঠি থেকে সরিয়ে নেওয়া হয়েছে। 

প্রসঙ্গত, গত ৩১ আগস্ট কারা অধিদপ্তরের মহাপরিচালক, বরিশালের ডিআইজি প্রিজন ও ঝালকাঠির জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ দেন ভুক্তভোগী  নারী।

অভিযোগ সূত্রে জানা গেছে, ওই নারীর স্বামী একটি মামলায় ঝালকাঠি জেলা কারাগারে বন্দী রয়েছেন। ভুক্তভোগী নারী অসংখ্যবার জেল গেটে গেলেও স্বামীর সঙ্গে দেখা করতে পারেননি। পরে জেলের এক কর্মচারীর পরামর্শে জেলার আক্তার হোসেন শেখের সরকারি নম্বরে ফোন করে স্বামীর সঙ্গে দেখা করার ইচ্ছার কথা জানান ওই নারী। পরবর্তীতে জেলার  স্বামীর সঙ্গে ফোনে কথা বলার ব্যবস্থা করে দেবেন বলে ওই নারীর ব্যক্তিগত মোবাইল নম্বর চেয়ে নেন। এরপর থেকে জেলার বিভিন্ন সময় ওই নারীকে কল করে কথা বলতেন।

জেলার স্বামীর সঙ্গে দেখা করিয়ে দেওয়ার আশ্বাস দিয়ে হোয়াটসঅ্যাপ নম্বরে ভিডিও কল দিয়ে নানা ধরনের কথা বলে সময় কাটাতেন ওই নারীর সঙ্গে। এক পর্যায়ে নারীকে প্রস্তাব দিয়ে বলেন, তাকে সময় দিলে তিনি তার (নারী) স্বামীর সঙ্গে দেখা করিয়ে দেবেন। এছাড়াও জেলার ওই নারীর নলছিটির বাড়িতে এসে একসঙ্গে রাত কাটানোর কথা বলেন। এতে রাজি না হওয়ায় ওই নারীর স্বামীকে জেলের ভেতরে শাস্তি দেবেন বলেও ভয়ভীতি দেখান জেলার।

অলোক/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়