ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

বোরকা পরে যুবলীগ নেতা খুন, আখাউড়া স্থলবন্দরে ১ আসামি আটক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৫, ১৪ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১০:৫৮, ১৪ সেপ্টেম্বর ২০২৩
বোরকা পরে যুবলীগ নেতা খুন, আখাউড়া স্থলবন্দরে ১ আসামি আটক

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর দিয়ে বাংলাদেশে প্রবেশকালে মোহাম্মদ বাদল রিয়াজ (৪৮) নামে এক হত্যা মামলার আসামিকে আটক করেছে ইমিগ্রেশন পুলিশ।

বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে আখাউড়া ইমিগ্রেশন থেকে তাকে আটক করা হয়।

বাদল রিয়াজ কুমিল্লা তিতাস উপজেলার জিয়ারকান্দি গ্রামের মো. রিয়াজ উদ্দিন মোল্লার ছেলে। তিনি কুমিল্লা জেলার তিতাস উপজেলার আলোচিত যুবলীগ নেতা জামাল হোসেন হত্যার মামলার ৫নং আসামি।

উল্লেখ্য, রাজনৈতিক আধিপত্য বিস্তারে চলতি বছরের ৩০ এপ্রিল রাতে কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাজারে বোরকা পরা একদল দুর্বৃত্তের গুলিতে নিহত হন যুবলীগ নেতা জামাল হোসেন (৪০)। তিনি তিতাস উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ছিলেন। 

আখাউড়া ইমিগ্রেশন পুলিশের এসআই দেলোয়ার হোসাইন বলেন, কোন অপরাধী যদি অপরাধ করে দেশের বাইরে চলে যেতে চায় আর এই মামলার পুলিশের পক্ষ থেকে যদি ঢাকা ইমিগ্রেশনে অভিযোগ দিয়ে রাখেন তাহলে কোন অপরাধি পার্সপোর্ট ইমিগ্রেশনে দিলেই সিগনাল আসবে। এভাবেই আমরা এই অপরাধীকে ধরতে সক্ষম হয়েছি। 

তিনি জানান, কুমিল্লার গৌরীপুর বাজারে যুবলীগ নেতা জামাল হোসেন হত্যা মামলার ৫ নম্বর আসামি ছিলেন বাদল রিয়াজ। তিনি দীর্ঘদিন ধরে পালিয়ে বেড়াচ্ছিলেন। বুধবার বিকালে দুবাই থেকে ভারত হয়ে বাংলাদেশে প্রবেশের সময় তার পাসপোর্ট নম্বরটি কালো তালিকাভূক্ত থাকায় ইমিগ্রেশন পুলিশ তাকে আটক করে।

রুবেল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়