ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

লালমনিরহাটে বিএনপি-পুলিশ সংঘর্ষে আহত ৫

লালমনিরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৩, ১৫ সেপ্টেম্বর ২০২৩  
লালমনিরহাটে বিএনপি-পুলিশ সংঘর্ষে আহত ৫

আসাদুল হাবিব দুলুর বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের দাবিতে মিছিল করেন বিএনপির নেতাকর্মীরা

লালমনিরহাটের কালীগঞ্জে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে পাঁচজন আহত হয়েছেন। 

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে কালীগঞ্জের তুষভান্ডার বাজার এলাকায় এ সংঘর্ষ হয়। এতে আহত হন কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আলামিন সহকারী উপ-পরিদর্শক (এএসআই) তৌহিদ, কনস্টেবল মান্নান এবং বিএনপির দুই কর্মী। 

পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে, বিএনপি নেতা আসাদুল হাবিব দুলুর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল করেন কালীগঞ্জ উপজেলা বিএনপির নেতাকর্মীরা। উপজেলা বিএনপির কার্যালয় থেকে শুরু হওয়া মিছিলটি তুষভান্ডারের ক্যাপ্টেন মোড় এলাকায় পৌঁছালে পুলিশ তাতে বাধা দেয়। এতে পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীরা বাকবিতণ্ডায় জড়ান। পরে সংঘর্ষ হয়। এ সময় পুলিশ বিএনপি নেতাকর্মীদের ছত্রভঙ্গ করতে এক রাউন্ড শটগানের গুলি ছোড়ে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে তাচ্ছিল্য করে বক্তব্য দেওয়ার অভিযোগে বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলুর নামে লালমনিরহাট সদর থানায় গত ৮ সেপ্টেম্বর ডিজিটাল নিরাপত্তা আইনে একটি অভিযোগ করা হয়। অভিযোগটি রংপুর তথ্য প্রযুক্তি আদালত থেকে অনুমোদিত হয়ে গত বুধবার রাতে মামলা হিসেবে নথিভুক্ত হয়। এরপর থেকে জেলার বিভিন্ন স্থানে মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ করছেন বিএনপি নেতাকর্মীরা।

জামাল/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়