ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

ফরিদপুরে নৌকার পক্ষে গণসংযোগ করছেন হা-মীম গ্রুপের এ. কে. আজাদ

ফরিদপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৭, ১৫ সেপ্টেম্বর ২০২৩  
ফরিদপুরে নৌকার পক্ষে গণসংযোগ করছেন হা-মীম গ্রুপের এ. কে. আজাদ

ফরিদপুরে বেশ কিছুদিন ধরে গণসংযোগে ব্যস্ত সময় কাটাচ্ছেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ. কে. আজাদ।

তিনি আগামি জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে আবারও রাষ্ট্র ক্ষমতায় আনার আহ্বান জানাচ্ছেন। নিউমার্কেট, চকবাজার কাপড়ের বাজার ও সংলগ্ন এলাকায় বর্তমান আওয়ামী লীগ সরকারের অগ্রগতির চিত্র তুলে ধরে তিনি বাজারের ব্যবসায়ী ও জনসাধারণের সঙ্গে দেখা-সাক্ষাৎ ও করমর্দন করছেন। এসময় জয় বাংলা স্লোগানে মুখরিত হচ্ছে বাজার প্রাঙ্গণ। ব্যবসায়ীরা তাকে উষ্ণ অভ্যর্থনা জানাচ্ছেন এবং তার প্রতি তাদের সমর্থনের কথা ব্যক্ত করছেন।

জানা যায়, ফরিদপুর-৩ (সদর) আসনে এ. কে. আজাদ আগামি জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি। 

এ. কে. আজাদের গণসংযোগকালে তার সঙ্গে দেখা করে বাজারের অনেক ব্যবসায়ী আবেগে আপ্লুত হয়ে পড়ছেন ।   তাকে ফরিদপুর সদর আসনে নৌকার প্রার্থী হিসেবে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়ার জন্য প্রধানমন্ত্রীর নিকট আবেদন জানাচ্ছেন।

গত শনিবার বেলা ১১টার দিকে এ. কে. আজাদ নগরীর কাঠপট্টি এলাকা থেকে গণসংযোগ শুরু করেন। কাঠপট্টির ফার্নিচার ব্যবসায়ীদের সাথে গনসংযোগ করে তিনি সংলগ্ন থানার মোড় হয়ে ফলপট্টি দিয়ে নিউ মার্কেটে ঢোকেন। এ সময় জয়বাংলা জয়বঙ্গবন্ধু স্লোগানে মুখরিত হয় নিউ মার্কেট এলাকা। নিউ মার্কেটে গনসংযোগ শেষে করে তিনি রিকশাযোগে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে ঝিলটুলির বাসভবনে ফিরে যান।

এসময় পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান মনির ও বদিউজ্জামান বাবুল, হা-মীম গ্রুপের পরিচালক বেলাল হোসেন, জেলা যুবলীগের সদস্য গোবিন্দ বিশ্বাস, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান সোহান, সেলিম মোল্লা, শেখ উজ্জ্বল, রফিক মিয়া, মইনুল ইসলাম, রফিকুল ইসলামসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন। 

তামিম/টিপু


সর্বশেষ

পাঠকপ্রিয়