ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

জামালপুরের সেই ডিসিকে বদলি 

জামালপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৯, ১৫ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৭:৪৫, ১৫ সেপ্টেম্বর ২০২৩
জামালপুরের সেই ডিসিকে বদলি 

জামালপুরের জেলা প্রশাসক মো. ইমরান আহমেদ

আওয়ামী লীগ সরকারের পক্ষে ভোট চেয়ে সমালোচিত হওয়া জামালপুরের জেলা প্রশাসক মো. ইমরান আহমেদকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়।  

প্রজ্ঞাপনে বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন একাডেমির উপ-পরিচালক (উপসচিব) মো. শফিউর রহমানকে জামালপুরের নতুন ডিসি হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। 

আরও পড়ুন: জামালপুরের ডিসির আওয়ামী লীগের পক্ষে ভোট চাওয়ার অভিযোগ

গত ১১ সেপ্টেম্বর (সোমবার) বিকেলে মাদারগঞ্জ পৌরসভার নবনির্মিত ভবন উদ্বোধন অনুষ্ঠানে জেলা প্রশাসক ইমরান আহমেদ বর্তমান সরকারের পক্ষে ভোট চেয়ে বক্তব্য দেন বলে অভিযোগ ওঠে। জেলা প্রশাসকের ভোট চাওয়ার ১৫ সেকেন্ডের বক্তব্যের একটি ভিডিও চিত্র ইন্টারনেটে ছড়িয়ে পড়ে। তাতে জেলা প্রশাসক মো. ইমরান আহমেদকে বলতে শোনা যায়, ‘আওয়ামী লীগ সরকার বিগত দিনে যে উন্নয়ন করেছে, এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় নির্বাচিত করে ক্ষমতায় আনতে হবে। এটা হবে আমাদের প্রত্যেকের অঙ্গীকার।’

বক্তব্যের সেই ভিডিও পরদিন ১২ সেপ্টেম্বর (মঙ্গলবার) সকাল থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। পরে নির্বাচন কমিশন থেকে জেলা প্রশাসকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে জনপ্রশাসন মন্ত্রণালয়কে পত্র দেওয়া হলে ইমরান আহমেদকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক মন্ত্রণালয়ে সরিয়ে নেওয়া হলো।

সেলিম/ মাসুদ


সর্বশেষ

পাঠকপ্রিয়