ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

মাদারীপুরে তৃণমূলদের বাহাউদ্দিন নাছিম

আমাদের চাওয়া একটাই, শান্তিপূর্ণ বাংলাদেশ

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৭, ১৬ সেপ্টেম্বর ২০২৩  
আমাদের চাওয়া একটাই, শান্তিপূর্ণ বাংলাদেশ

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আমাদের চাওয়া একটাই আমরা শান্তি-সম্প্রীতি এবং সকল ধর্মের মানুষের সাথে সুসম্পর্ক রক্ষা করে দেশকে শান্তির বাংলাদেশে পরিণত করবো। বাংলাদেশের মানুষকে সাম্প্রদায়িক দাঙ্গা-হাঙ্গামার শিকার হতে দিবো না। 

তিনি বলেন, এটা আমাদের হাজার বছরের ঐতিহ্য। কিন্তু আমরা দেখেছি বিএনপি জামায়াতিরা ১৯৭১ সালের ১৫ আগস্টের পর থেকে নানাভাবে এদেশের হিন্দু মুসলমানের মাঝে বিভেদ সৃষ্টি করে রাজনৈতিক ফায়দা লুটে ছিলো। তারা এখনও ফায়দা লুটাতে চায়। 

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় তিনি মাদারীপুর শহরের পুরান বাজার আওয়ামী লীগের দলীয় কাযালয়ে বর্তমান সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রার বিবরণ জনগণের মাঝে পৌঁছে দেওয়া এবং আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের তৃণমূল নেতা কর্মীদের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে দিক নির্দেশনামূলক মতবিনিময় সভায় এ কথা বলেন।

তিনি বলেন, এদের দুঃশাসনে বাংলা ভাই-শায়খ আবদুর রহমান ৫০০ জায়গায় সিরিজ বোমা হামলা চালিয়েছিলো। এদেরকে প্রতিহত করতে হবে। আবদুস ছালাম পিন্টুসহ বিএনপির একাধিক নেতা ও জঙ্গি হান্নানসহ অসংখ্য জঙ্গিবাদীদের সাথে মিটিং করে আর্জেস গ্রেনেড সাপ্লাই দিয়ে প্রকাশ্য দিবালোকে শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিলো। সেদিন প্রাণে বেঁচেছিলেন জননেত্রী শেখ হাসিনা।

বাহাউদ্দিন নাছিম আরও বলেন, আমেরিকার প্রেসিডেন্ট জো বাইডেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনেক সম্মান জানিয়েছেন এবং তিনি তাঁর সাথে সেলফি তুলে সারাবিশ্বে ছড়িয়ে দিয়েছেন। ফ্রান্সের প্রেসিডেন্ট বাংলাদেশে এসে নৌকায় চড়েছেন এবং তাঁর সাথে ছিলেন নৌকার মাঝিরা। বাংলাদেশের মেট্রোরেলে উঠে উপরের থেকে নিচে তাকালে মনে হয় বিশ্বের উন্নত কোন দেশে আছি। এসব কিছুই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জন্য হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়ন হয়েছে, তা আর কোনো সরকারের অধীনে হয় নাই। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হওয়ার সুযোগ দেওয়ার আহ্বান জানান বাহাউদ্দিন নাছিম।

পৌর আওয়ামী লীগের সভাপতি আকবর হোসেন হাওলাদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান পারভেজ’র সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর কবির, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সম্পাদক খালিদ হোসেন ইয়াদ, জেলা পরিষদের সদস্য মহিউদ্দিন খান নাঈম, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান ইলিয়াছ শরীফ, জেলা যুবলীগের সভাপতি আতাহার সরদার, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

বেলাল/টিপু 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়