ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

বরিশালে কানাবগীর চরে অভিযান, অস্ত্রসহ গ্রেপ্তার ৭

নিজস্ব প্রতিবেদক, বরিশাল  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৩, ১৭ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৪:০৯, ১৭ সেপ্টেম্বর ২০২৩
বরিশালে কানাবগীর চরে অভিযান, অস্ত্রসহ গ্রেপ্তার ৭

বরিশালের মুলাদীতে কানাবগীর চরে অভিযান চালিয়ে হত্যা মামলার আসামিমসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২টি পাইপগান, ৬টি কার্তুজ, ৩টি গুলির খোসা ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

রোববার (১৭ সেপ্টেম্বর) বেলা ১১টায় বরিশাল পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম বিপিএম। 

সংবাদ সম্মেলনে তিনি জানান, শনিবার হিজলা থানার চরগৌরবদী ইউনিয়নের কানাবগীর চরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় জেলার মুলাদী থানা পুলিশ। এ সময় ভোলা জেলার কালীবাড়ি রোড এলাকার মৃত রেজ্জাকুল হায়দার চৌধুরীর ছেলে হত্যা মামলার আসামি রাজীব চৌধুরী (৪০) পুলিশের উপস্থিতি টের পেয়ে দলবল নিয়ে পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। পরে আত্মরক্ষার্থে পুলিশও গুলিবর্ষণ করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলে পুলিশ তাদের ঘিরে ফেলে। এ সময় একটি দেশীয় আগ্নেয়াস্ত্রসহ রাজীবকে গ্ৰেপ্তার করা হয়। একই সময় আরও একজনকে আরেকটি দেশীয় আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার করা হয়। এ সময় পালানোর চেষ্টাকালে আরও ৪ জনকে গ্ৰেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, মুলাদী উপজেলার কাজিরচর ইউনিয়নের চর কমিশনার গ্রামের আবুল কালাম সরদার এর দুই ছেলে মো. কামাল সরদার (৪০), মো. জামাল সরদার (৩৫), একই এলাকার মুজাহার সরদারের ছেলে মো. মানিক সরদার (৪২) ও ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের কন্দ্রকপুর গ্রামের মো. আলম মীর (৫০), মো. মাসুম সরদার (২৬), মো. জুয়েল বেপারী (৩৫), মো. মেহেদী হাসান মাঝি (২২)। 

পুলিশ সুপার বলেন, তাদের অবস্থানরত টিনের ঘর তল্লাশি করে ২টি দেশীয় তৈরি পাইপগান, ৬টি কার্তুজ, ৩টি গুলির খোসা, ৩টি স্প্রিংযুক্ত এসএস স্টিলের চিকন রড, ৩টি লোহার তৈরি রামদা, ৪টি কিরিচ উদ্ধার করা হয়। তারা অবৈধ দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতির জন্য জড়ো হয়েছিলেন। এ জন্য তাদের গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে হত্যা মামলাসহ বিভিন্ন মামলা রয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।

জে. খান স্বপন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়