ঢাকা     শনিবার   ২৯ জুন ২০২৪ ||  আষাঢ় ১৫ ১৪৩১

নাটোরে দুর্বৃত্তের আগুনে পুড়লো মাইক্রোবাস

নাটোর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৯, ১৭ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৫:২০, ১৭ সেপ্টেম্বর ২০২৩
নাটোরে দুর্বৃত্তের আগুনে পুড়লো মাইক্রোবাস

নাটোরে সদর উপজেলার ডাল সড়কে একটি মাইক্রোবাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আগুনে মাইক্রোবাসটি পুড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে।

রোববার (১৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে দুর্বৃত্তরা এ আগুন দেওয়ার ঘটনা ঘটায়।

ঘটনাটি নিশ্চিত করেছেন নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ।

স্থানীয়রা জানান, সকালে নাটোর থেকে মাইক্রোবাসটি বগুড়ার দিকে যাচ্ছিলো। এ সময় একদল দুর্বৃত্ত মাইক্রোবাসটির গতিরোধ করে আগুন ধরিয়ে দেয়। মুহূর্তেই এটি আগুনে পুড়ে যায়। পরে ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

মাইক্রোবাস মালিক রফিকুল ইসলাম জানান, নওগাঁয় পাত্রী দেখার কথা বলে মাইক্রোবাসটি ভাড়া করা হয়। পরে ডাল সড়ক এলাকায় এটি পুড়িয়ে দেওয়া হয়েছে।

তবে বিএনপি নেতা ফরহাদ আলী দেওয়ান শাহীনের দাবি, বিএনপির রোডমার্চ সফল করার লক্ষ্যে জেলার বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা গাড়ি নিয়ে বের হয়। দিঘাপতিয়া ইউনিয়নের ডাল সড়ক এলাকায় বিএনপি নেতাকর্মীদের বহন করা একটি হাইয়েস গাড়ি থামিয়ে সরকারদলীয় ক্যাডাররা নেতাকর্মীদের মারধর করে এবং গাড়িতে আগুন ধরিয়ে দেয়। অপরদিকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান বলেন, এই ঘটনার সাথে আওয়ামী লীগের কেউ জড়িত না। সিলিন্ডার বিস্ফোরণে না বিএনপি নিজেরাই অগ্নিসংযোগ করছে তা তদন্ত করলে বেরিয়ে আসবে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ জানান, আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিস তা নিভিয়ে ফেলে। তবে গাড়িতে কীভাবে আগুন ধরেছে তা জানা যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

আরিফুল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়