ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

টাঙ্গাইলে শ্রেষ্ঠ পৌর মেয়র সিরাজুল হক 

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১২, ১৭ সেপ্টেম্বর ২০২৩  
টাঙ্গাইলে শ্রেষ্ঠ পৌর মেয়র সিরাজুল হক 

পৌর এলাকায় বিভিন্ন উন্নয়ন কাজে বিশেষ ভূমিকা রাখায় টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীরকে জেলার শ্রেষ্ঠ মেয়র ঘোষণা করা হয়েছে। রোববার (১৭ সেপ্টেম্বর) স্থানীয় সরকার দিবসে তাকে জেলার ১১টি পৌরসভার মধ্যে শ্রেষ্ঠ ঘোষণা করেন জেলা প্রশাসক মো. কায়ছারুল ইসলাম।

এ সময় স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক শামীম আরা রিনি, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) রাকিবুল হাসান রাসেল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, টাঙ্গাইল প্রেস ক্লাবের সভাপতি জাফর আহমেদসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসন কার্যালয় সূত্র জানায়, প্রতি অর্থ বছর শেষে পৌরসভার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের উপরে মূল্যায়ন করা হয়। এরমধ্যে পৌরসভার পানি সরবরাহ, রাস্তাঘাট ও ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, জন্ম-মৃত্যু নিবন্ধন, লাইসেন্স প্রদান, ট্যাক্স আদায়সহ বিভিন্ন ক্যাটাগরির উপর মূল্যায়ন করা হয়। সব মিলিয়ে টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর ১০০ নম্বরের মধ্যে ৯৬ নম্বর পেয়ে জেলায় প্রথম স্থান অর্জন করেছেন।

মেয়র এসএম সিরাজুল হক আলমগীর বলেন, ‘আমি মানুষের সেবা ও এলাকার উন্নয়নের জন্য মেয়র হয়েছি। আমার উন্নয়ন কর্মকাণ্ডের উপর সন্তুষ্ট হয়ে জেলা প্রশাসনের পক্ষ থেকে আমাকে জেলা শ্রেষ্ঠ নির্বাচন করায় আমি কৃতজ্ঞ। এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে সকলের দোয়া ও সহযোগিতা চাই।’
 

কাওছার/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ