ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

সালিশের জন্য ডেকে নিয়ে দুই ভাইকে কুপিয়ে জখম

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৫, ১৮ সেপ্টেম্বর ২০২৩  
সালিশের জন্য ডেকে নিয়ে দুই ভাইকে কুপিয়ে জখম

মাদারীপুরে সালিশের কথা বলে ডেকে নিয়ে দুই ভাইকে কুপিয়ে জখম করা হয়েছে। রোববার (১৭ সেপ্টেম্বর) রাতে সদর উপজেলা ছিলারচর ইউনিয়নের কালিতলা বাজারে এ হামলা হয়। আহতরা হলেন—ওই এলাকার মান্নান সরদারের ছেলে আমির সরদার (৩৬) ও বেল্লাল সরদার (৪০)।

ভুক্তভোগীরা জানিয়েছেন, ছিলারচর ইউনিয়নের কালিতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ফুটবল খেলা নিয়ে আমির সরদারের ছেলে ইয়াসমিন ও মামুন বেপারীর ভাগ্নে আরিয়ার দ্বন্দ্ব হয়। আমির সরদার এ বিষয়ে মীমাংসার জন্য স্হানীয় আশরাফ আলী ও টিপু মোল্লাকে অনুরোধ করেন। পরে মামুন বেপারী তার লোকজন দিয়ে ডেকে এনে কয়েকজন মিলে আমির সরদার ও বেল্লাল সরদারকে কুপিয়ে জখম করে পালিয়ে যান। স্হানীয়রা তাদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যান।

আহত আমির সরদার বলেন, স্কুলে ফুটবল খেলা নিয়ে আমার ছেলের সঙ্গে মামুনের ভাগ্নের একটু তর্ক হয়েছে। তারা আমার ছেলেকে মারধর করছে। আমি তারপরও মীমাংসা করার জন্য গিয়েছি সরল মনে। মীমাংসার কথা বলে ডেকে নিয়ে আমাদেরকে মারধর করছে। আমরা এর সঠিক বিচার চাই। 

তবে, মামুন বেপারী অভিযোগ অস্বীকার কনে বলেছেন, আমরা তাদেরকে মারিনি। 

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনোয়ার হোসেন চৌধুরী বলেছেন, বিষয়টি শুনেছি। এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে। 

বেলাল/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়