ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

বাবার বিরুদ্ধে প্রধানমন্ত্রী কার্যালয়ে ছেলের অভিযোগ 

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৭, ১৮ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৮:৪০, ১৮ সেপ্টেম্বর ২০২৩
বাবার বিরুদ্ধে প্রধানমন্ত্রী কার্যালয়ে ছেলের অভিযোগ 

আজিজুর রহমান শিরিষ ও (ডানে) অভিযোগকারী ছেলে হাসানুর রহমান রাসেল

গাজীপুরের পুবাইল থানা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান শিরিষের বিরুদ্ধে প্রধানমন্ত্রী কার্যালয়, জেলা প্রশাসক ও গাজীপুর পুলিশ কমিশনার বরাবর লিখিত অভিযোগ করেছেন তারই বড় ছেলে হাসানুর রহমান রাসেল। অভিযোগে তিনি তার দুই ভাই মহানগর যুবলীগের আহ্বায়ক সদস্য রাজিবুল হাসান রাজিব ও হোসাইনুর রহমান রুবেলের নামও উল্লেখ করেছেন।  

অভিযোগে হাসানুর রহমান রাসেল উল্লেখ করেছেন, ক্ষমতার অপব্যবহার করে দীর্ঘদিন ধরে পুবাইল এলাকায় জমি দখলসহ নানা অপকর্ম করে আসছিলেন থানা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান শিরিষ ও তার দুই ছেলে। এসব বিষয় জানতে পেরে বড় ছেলে রাসেল তাদের বাধা দিলে তার উপর শুরু হয় শারিরীক ও মানসিক নির্যাতন। বাবা আজিজুর রহনান শিরিষের নির্দেশে একাধিক বার জোরপূর্বক মাদকসেবী বানিয়ে রিহ্যাবে ভর্তি করায় ছোট ভাই রাজিব ও রুবেল। পরে বিভিন্ন ইনজেকশন দিয়ে তাকে হত্যার চেষ্টাও করা হয়। নানা অপবাদ দিয়ে সমাজে হেয় প্রতিপন্ন করার অপচেষ্টা চলানো হচ্ছে। এছাড়াও স্ত্রী সন্তান নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও অভিযোগ করেছেন অভিযোগকারী। 

হাসানুর রহমান রাসেল বলেন, ‌‌আমার প্রথম স্ত্রী আমার সংসার ছেড়ে গেছেন। আমার দুই ভাইও প্রতিনিয়ত মামলা মোকদ্দমার ভয় দেখিয়ে আমাকে এলাকা ছেড়ে যাওয়ার ভয় দেখাচ্ছেন। আমি একটি মাদরাসা চালাই। তারা আমাকে প্রতিনিয়ত মাদকসেবী প্রমাণ করতে চাচ্ছেন। কয়েকবার রিহ্যাবেও দিয়েছেন। অন্যায় এবং তাদের অপরাধের বিরুদ্ধে প্রতিবাদ করার কারণেই এমনটা করা হচ্ছে আমার সঙ্গে। এজন্য আমি প্রধানমন্ত্রী কার্যালয়, ডিসি অফিস ও পুলিশ কমিশনার কার্যালয়ে অভিযোগ দিয়েছি। আমি নিরাপত্তা চাই, নিরাপত্তাহীনতায় ভুগছি। 

এবিষয়ে অভিযোগকারীর বাবা ও পুবাইল থানা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান শিরিষ বলেন, ‌সব অভিযোগ মিথ্যা। আমার বড় ছেলে দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। সে কাউকে মানে না। আমরা তাকে তিনবার রিহ্যাব সেন্টারে পাঠিয়েছি। সেখান থেকে বের হয়ে সে আবারও উল্টো-পাল্টা কাজ শুরু করেছে। যেহেতু প্রধানমন্ত্রী কার্যালয়ে অভিযোগ দিয়েছে আমরাও চাই সুষ্ঠু তদন্ত হোক।

রেজাউল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়