ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

জয়পুরহাটে মাদক মামলায় তিনজনের যাবজ্জীবন

জয়পুরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৮, ২১ সেপ্টেম্বর ২০২৩  
জয়পুরহাটে মাদক মামলায় তিনজনের যাবজ্জীবন

জয়পুরহাটে পৃথক মাদক মামলায় তিনজনের যাবজ্জীবন ও একজনের ১০ বছরের কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একইসঙ্গে তাদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে অতিরিক্ত জেলা জজ-২ আদালতের বিচারক আব্বাস উদ্দিন এ রায় দেন। জয়পুরহাট আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) নৃপেন্দ্রনাথ মণ্ডল বিষয়টি নিশ্চিত করেছেন।

যাবজ্জীবন দণ্ডপ্রাপ্তরা হলেন- পাঁচবিবি উপজেলার উত্তর গোপালপুর গ্রামের ফিরোজ মুন্সির ছেলে শাহাবুল, সদর উপজেলার খনজনপুর মিশন রোডের তানসেন আলীর ছেলে সুমন ও পৌর শহরের নতুনহাট শেখপাড়ার মৃত শামসুদ্দিনের ছেলে লিটন শেখ। এছাড়া, ১০ বছর দণ্ডপ্রাপ্ত সাইফুল ইসলাম চুয়াডাঙ্গা জেলার আকবর মিয়ার ছেলে।

মামলার বিবরণে জানা গেছে, ২০২১ সালের ২৭ জুলাই পাঁচবিবি উপজেলার আটাপাড়া রেলগেট এলাকা থেকে ৮০ পিস নেশা জাতীয় ইনজেকশনসহ শাহাবুল ও সুমনকে গ্রেপ্তার করে পুলিশ।

এছাড়া, ২০২২ সালের ১৩ এপ্রিল পাঁচবিবির দমদমা পল্লী বিদ্যুৎ এলাকা থেকে ২০ পিস নেশা জাতীয় ইনজেকশনসহ লিটন শেখকে গ্রেপ্তার করা হয়। ২০১৮ সালের ২৬ আগস্ট বাগজানা এলাকা থেকে ৫৪ পিস ইনজেকশনসহ সাইফুল ইসলামকে গ্রেপ্তার করে র‌্যাব সদস্যরা।

শামীম/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়