ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

লালমনিরহাটে গৃহবধূকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে মামলা 

লালমনিরহাট সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩১, ২২ সেপ্টেম্বর ২০২৩  
লালমনিরহাটে গৃহবধূকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে মামলা 

লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নে শ্বাসরোধ ও নির্যাতন করে মিতু আক্তার (২২) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। 

এ ঘটনায় স্বামী আতিকুল ইসলাম (২৫) কে অভিযুক্ত করে লালমনিরহাট সদর থানায় হত্যা মামলা দায়ের করেছেন নিহত গৃহবধূর বাবা মোহাম্মদ ইসলাম।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) সকালে লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ওসি বলেন, খবর পাওয়ার পরপরই পুলিশ ঘটনাস্থলে থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। আজ (শুক্রবার) মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন করে লাশ তার পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

নিহত মিতু আক্তারের বাবার বাড়ি কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা খেতাবখা এলাকায়। অভিযুক্ত স্বামী আতিকুল ইসলাম গোকুন্ডা ইউনিয়নের দাড়ারপাড় মুন্সিটারী এলাকার মৃত হাবিবুর রহমান ওরফে হবিয়ার ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, দুই বছর আগে মিতু আক্তারের সাথে আতিকুল ইসলামের ছেলের বিয়ে হয়। বিয়ের পর তাদের সাংসারিক জীবন ভালই চলছিল। তাদের ঘরে ৫ মাসের আতিকা নামে একটি কন্যা সন্তানও আছে। গত ১৫-২০ দিন আগে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া লাগে। এরপর স্বামী আতিকুল ইসলাম তার সাথে আর সংসার করবে না বলে স্ত্রীকে বাড়ি থেকে বের করে দেয়। পরে স্থানীয় গণ্যমান্য ব্যাক্তি বর্গ মিমাংসা করে দিলে তারা আবারও আগের মতোই সংসার করতে থাকে। গত ২০ সেপ্টেম্বর রাতে আবারও তাদের স্বামী-স্ত্রীর মধ্যে চেচামেচি ও মারামারির শব্দ শুনতে পায় এলাকাবাসী। পরের দিন বৃহস্পতিবার সকালে শিশু আতিকার দীর্ঘক্ষণ কান্না শুনতে পেয়ে স্থানীয় লাভলু নামে এক ব্যাক্তিসহ এলাকাবাসী ঘরে প্রবেশ করতেই দেখতে পায় শিশুটি মেঝেতে কান্না করছে আর তার মায়ের  লাশ বিছানায় পরে আছে। পরে বিষয়টি থানা পুলিশকে জানালে পুলিশ এসে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। এ সময় শিশু আতিকাকে তার নানার হেফাজতে দেওয়া হয়। ওইদিন রাতেই আতিকুলকে আসামি করে নিহত গৃহবধূ মিতুর বাবা লালমনিরহাট সদর থানায় হত্যা মামলা দায়ের করেন।

লালমনিরহাট সদর থানায় অফিসার ইনচার্জ (ওসি) ওমর ফারুক জানান, অভিযোগের পর রাতেই মামলাটি নথিভুক্ত করা হয়েছে। আসামি পলাতক আছে তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জামাল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়