ঢাকা     মঙ্গলবার   ২২ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৬ ১৪৩১

সন্তানকে বাঁচাতে নৌকা থেকে লাফিয়ে পড়ে নিখোঁজ মা

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩০, ২২ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ২২:২০, ২২ সেপ্টেম্বর ২০২৩
সন্তানকে বাঁচাতে নৌকা থেকে লাফিয়ে পড়ে নিখোঁজ মা

ময়মনসিংহের গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে নৌকা থেকে পড়ে যাওয়া শিশু সন্তানকে বাঁচাতে লাফিয়ে পড়েন মা। পরে স্থানীয়দের সহযোগিতায় শিশুকে জীবিত উদ্ধার করা হলেও খুঁজে পাওয়া যায়নি ওই মাকে।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় গফরগাঁও পৌর শহরের সালটিয়া এলাকার আলতাফ গোলন্দাজ ব্রিজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। নিখোঁজ মায়ের নাম রিমি আঞ্জুমান (৩২)। তিনি গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার নাজমুল হাসান সবুজের স্ত্রী।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুক আহমেদ বলেন, ওই গৃহবধূ স্বামী ও তিন সন্তানকে নিয়ে গফরগাঁও উপজেলার পাঁচুয়া গ্রামে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসেন। বিকেলের দিকে তিনি পরিবারের সদস্যদের নিয়ে পৌর শহরের সালটিয়ার ব্রহ্মপুত্র নদে জেগে উঠা চরে কাশফুল দেখতে যান। সেখান থেকে ফেরার পথে রিমির সাত বছর বয়সী ছেলে নৌকা থেকে নদে পড়ে যায়। এ সময় শিশুটিকে বাঁচাতে নৌকায় থাকা কয়েকজন পুরুষ পানিতে নামেন। তাদের সঙ্গে রিমিও নদে লাফিয়ে পড়েন। পরে ওই শিশুর খোঁজ পাওয়া গেলেও নিখোঁজ হন রিমি।

তিনি আরও বলেন, ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হলে তারা ঘটনাস্থলে এসে খোঁজাখুঁজি শুরু করে। এই রিপোর্ট লেখা পর্যন্ত (রাত ৮টার দিকে) নিখোঁজ রিমির সন্ধান মেলেনি।

মিলন/কেআই


সর্বশেষ

পাঠকপ্রিয়