ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

যশোরে সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার ২ 

নিজস্ব প্রতিবেদক, যশোর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১০, ২৩ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ২২:১৭, ২৩ সেপ্টেম্বর ২০২৩
যশোরে সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার ২ 

যশোরের ঝিকরগাছা পুলিশ প্রায় সাড়ে চার কোটি টাকা মূল্যের ৪ কেজি ৬০০ গ্রাম ওজনের ১০টি স্বর্ণের বারসহ দুই চোরাকারবারিকে গ্রেপ্তার করেছে। 

শনিবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঝিকরগাছা উপজেলার কায়েমকোলা বাজারের তরিকুলের চায়ের দোকানের সামনে থেকে তাদের আটক করা হয়। নাভারন সার্কেলের সহকারী পুলিশ সুপার নিশাত আল নাহিয়ান এতথ্য জানান। 

আটককৃতরা হলেন-ঝিনাইদহের মহেশপুর উপজেলার গোপালপুর গ্রামের শাহজাহান আলীর ছেলে মাসুম বিল্লাহ ( ৩২) ও যশোর সদর উপজেলার বালিয়া ভেকুটিয়া গ্রামের আবু বক্কর এর ছেলে শাহিন আলম (৩৩)।

সহকারী পুলিশ সুপার নিশাত আল নাহিয়ান জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কায়েমকোলা বাজারের তরিকুলের চায়ের দোকানের সামনে থেকে দুই মোটরসাইকেল আরোহীকে পুলিশ আটক করে। পরে আটক মাসুম বিল্লাহ নামে যুবকের শরীর তল্লাশি করা হয়। এসময় তার শরীরে বিশেষ কায়দায় লুকানো ১০টি স্বর্ণের বার উদ্ধার হয়। উদ্ধার হওয়া বারগুলোর মধ্যে এক কেজি ওজনের চারটি ও বাকি ছয়টি ১০০ গ্রাম ওজনের। যার আনুমানিক বাজার মূল্য প্রায় সাড়ে চার কোটি টাকা। 

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত জানান, উদ্ধার করা স্বর্ণের বার শুল্ক গুদামে জমা দেওয়া হয়েছে। এ ঘটনায় ঝিকরগাছা থানায় নিয়মিত মামলা হয়েছে।

রিটন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়