ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

লোকদল শিল্পীগোষ্ঠীর ২৫তম বর্ষপূর্তি উৎসব

সুনামগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৮, ২৩ সেপ্টেম্বর ২০২৩  
লোকদল শিল্পীগোষ্ঠীর ২৫তম বর্ষপূর্তি উৎসব

সুনামগঞ্জের লোকদল শিল্পী গোষ্ঠী ও লোকজ সংগীত বিদ্যালয়ের ২৫তম বর্ষপূর্তি উপলক্ষে শনিবার (২৩ সেপ্টেম্বর) তিন দিনব্যাপী উৎসবের সমাপনী দিনে আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

সুনামগঞ্জ জেলা শিল্পকলা একাডেমীর মিলনায়তনে লোকদল অভিভাবক পরিচালনা কমিটির পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান ও আনন্দ মেলা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) শুরু হওয়া তিন দিনব্যাপী অনুষ্ঠানের সমাপনী দিনে শনিবার (২৩ সেপ্টেম্বর) সুনামগঞ্জ পৌরসভার প্রয়াত মেয়র আয়ূব বখত জগলুলকে উৎসর্গ করা হয়।

লোকদলের প্রতিষ্ঠাতা ও সভাপতি বিধান চন্দ্র বণিক বাঁধনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, সুনামগঞ্জ পৌর ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও দৈনিক সুনামগঞ্জের ডাকের সম্পাদক ও প্রকাশক, শেরগুল আহমেদ, লেখক ও কবি কোহিনুর বেগম, সুনামগঞ্জ পৌরসভার কাউন্সিলর গোলাম সাবেরিন সাবুসহ লোকদলের শিল্পী গোষ্ঠী ও লোকজ সংগীত বিদ্যালয়ের শিক্ষার্থী, অভিভাবক ও কণ্ঠশিল্পীরা।

আলোচনা পর্ব শেষে ক্রেস্ট প্রদানসহ অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন চ্যালেন আই সুপার স্টার ও লোকসঙ্গীত শিল্পী আশিক, সুনামগঞ্জ পৌর কাউন্সিলর ও কণ্ঠশিল্পী আহসান জামিল আনাছসহ স্থানীয় শিল্পীরা। 
 

মনোয়ার/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়