ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

শেখ হাসিনাকে পদত্যাগ করানোই বিএনপি নেতাদের ঈমানী দায়িত্ব: জয়নুল আবেদীন

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৩, ২৭ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৮:২৫, ২৭ সেপ্টেম্বর ২০২৩
শেখ হাসিনাকে পদত্যাগ করানোই বিএনপি নেতাদের ঈমানী দায়িত্ব: জয়নুল আবেদীন

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদীন ফারুক

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদীন ফারুক বলেছেন, ‘আন্দোলন সংগ্রামের মাধ্যমে শেখ হাসিনাকে পদত্যাগ করানোই এখন বিএনপির প্রতিটি নেতাকর্মীর ঈমানী দায়িত্ব।’ 

বুধবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে মাদারীপুরে বিএনপির এক সভায় তিনি এ কথা বলেন। আগামী ৩ অক্টোবর ফরিদপুর বিভাগীয় রোডমার্চকে সামনে রেখে মাদারীপুর, শরীয়তপুর ও গোপালগঞ্জ জেলার নেতাকর্মীদের উদ্ধুদ্ধ করতে এই সভার আয়োজন করা হয়।

জয়নুল আবেদীন ফারুক বলেন, ভিসানীতি মানেন আর না মানেন দুই দিন আগে আর পরে ঠিকই টের পাবেন। তাই সময় থাকতে অনুরোধ করছি, শেখ হাসিনা আপনি দ্রুত পদত্যাগ করুন। 

তিনি আরও বলেন, আমাদের লাঠি দিয়ে পেটাতে পুলিশকে বাধ্য করবেন না। অনেক পুলিশ সদস্য বাধ্য হয়ে আমাদের আঘাত করেন। সবাই খারাপ না। ডিবির হারুন তো আমার এক পা ভেঙ্গে দিয়েছেন। কিন্তু অপর পা এখনো সোজা আছে। এরপরেও মরার আগ পর্যন্ত আন্দোলন করে যাবো।

সভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু। এসময় অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জহিরুল হক শাহাজাদা মিয়া, ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শাবা ওবায়েদ, খন্দকার মাশুকুর রহমান, বিএনপির গণশিক্ষা বিষয়ক সহ-সম্পাদক আনিচুর রহমান খোকন তালুকদার।

বেলাল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়