ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলেই দেশের উন্নয়ন সম্ভব হয়েছে: মমতাজ

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৩, ২৭ সেপ্টেম্বর ২০২৩  
শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলেই দেশের উন্নয়ন সম্ভব হয়েছে: মমতাজ

মানিকগঞ্জ-২ আসনের সাংসদ সদস্য ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম বলেছেন, ‘শেখ হাসিনা সরকার স্কুল-কলেজ সরকারি করণ, শিক্ষা প্রতিষ্ঠানের বহুতল ভবন, ডিজিটাল কম্পিউটার ল্যাব, মাল্টিমিডিয়া ক্লাসরুমসহ শিক্ষার মান উন্নয়নে কাজ করছে। এমন কোনো শিক্ষা প্রতিষ্ঠান এখন পাওয়া যাবে না, যেখানে একটি নতুন ভবন হয়নি। শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলেই দেশের এতো উন্নয়ন সম্ভব হয়েছে।’

বুধবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার জয়মন্টপ উচ্চ বিদ্যালয়ের মাঠে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মমতাজ বলেন, শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসার পর নারীদের উন্নয়নে কাজ করছে। তাই শিক্ষাসহ বিভিন্ন বিষয়ে নারীরা আজ এগিয়ে গেছেন। এই নারী বান্ধব সরকারের সঙ্গে আমাদের সবাইকে থাকতে হবে। এই সরকারকে ক্ষমতায় আনতে হলে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে হবে। শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী বানাতে হবে।

জয়মন্টপ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু রাধেশ্যাম সাহার সভাপতিত্বে এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জয়মন্টপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. শাহাদাৎ হোসেন, সহকারী শিক্ষক বজলুল রহমান, রামনগর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আহসান উদ্দিন, অভিভাবক সদস্য বোরহান উদ্দিন ফকির, শাহানাজ পারভিন, আমিনুর ইসলাম খোকন, দেলোয়ার কবির টিপু, সেলিম মিয়া প্রমুখ।

চন্দন/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়