ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

সাভারে ডিবি পরিচয়ে নয় লাখ টাকা ছিনতাই, গ্রেপ্তার দুই

সাভার (ঢাকা) প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৫, ২৮ সেপ্টেম্বর ২০২৩  
সাভারে ডিবি পরিচয়ে নয় লাখ টাকা ছিনতাই, গ্রেপ্তার দুই

সাভারে গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিচয়ে নয় লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ছিনতাইকারী সংঘবদ্ধ চক্রের মূলহোতাসহ দুজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৪।

বৃহস্পতিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‍্যাব। এর আগে, মঙ্গলবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, বরিশালের মো. শফিকুল ইসলাম রুবেল (৪৮) ও ব্রাহ্মণবাড়িয়ার আফজাল হোসেন (৩৮)।

গত ১২ সেপ্টেম্বর সাভারের রাজাশন আইচা নোয়াদ্দা এলাকায় একটি শাখা সড়কে ছিনতাইকারীর কবলে পড়েন মাদ্রাসা শিক্ষক হাবিবুর রহমান। তিনি আইচা নোয়াদ্দা এলাকার বাসিন্দা।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত কিছুদিন ধরে আশুলিয়া, সাভার, ধামরাই, নরসিংদী এবং রাজবাড়ীসহ বিভিন্ন থানায় ভুয়া ডিবি পরিচয়ে ছিনতাইয়ের ঘটনায় একাধিক মামলা হয়। এ ছাড়া একাধিক ভুক্তভোগী অভিযোগ করেন, একটি সংঘবদ্ধ চক্র ভুয়া ডিবি পরিচয়ে গত কিছুদিন ধরে ছিনতাই করে আসছে।

এতে বলা হয়, গত ৪ সেপ্টেম্বর ঢাকা জেলার সাভারে ডিবি পুলিশ পরিচয়ে প্রকাশ্যে এক মাদ্রাসা শিক্ষককে প্রাইভেট কারে তুলে নিয়ে ৯ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে। এরপর  ছিনতাইকারীরা ভুক্তভোগীকে চোখ বেঁধে মারধর করে মহাসড়কের পাশে ফেলে রেখে যায়।

গ্রেপ্তারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন ধরে সাভার-আশুলিয়া এলাকায় ছিনতাই করে আসছিল। তাদের বিরুদ্ধে দস্যুতা, ছিনতাই, ডাকাতি ও অস্ত্র মামলাসহ একাধিক মামলা রয়েছে।
র‍্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, গ্রেপ্তারদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে

সাব্বির//

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়