ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

৭ মাস খেয়ে বিল না দেয়ার অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে, নেতার দাবি ‘ষড়যন্ত্র’

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫০, ২৮ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ২০:৫৩, ২৮ সেপ্টেম্বর ২০২৩
৭ মাস খেয়ে বিল না দেয়ার অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে, নেতার দাবি ‘ষড়যন্ত্র’

মারুফ আদনান

কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনানের বিরুদ্ধে কর্মীদের নিয়ে টানা ৭ মাস রেস্টুরেন্টে  ভাত খেয়ে বিল না দেওয়ার অভিযোগ উঠেছে। বুধবার (২৭ সেপ্টেম্বর) সদর থানায় অভিযোগ করেছেন শহরের কলাতলী ওয়ার্ল্ড বিচ রিসোর্টের রেস্টুরেন্ট মালিক শাহাব উদ্দিন। 

মারুফ আদনান এ ঘটনা তার বিরুদ্ধে ‘ষড়যন্ত্র’ উল্লেখ করে অভিযোগকারীর বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেবেন বলে জানিয়েছেন।    

অভিযোগপত্রের একটি কপি এই প্রতিবেদকের হাতে এসেছে। সেখানে শাহাব উদ্দিন উল্লেখ করেন, গেল ৭ থেকে ৮ মাস ধরে মারুফ আদনান নেতাকর্মীদের নিয়ে তার ভাতের হোটেলে বাকিতে ভাত খেয়েছেন। যার অর্থমূল্য প্রায় ৩ লাখ টাকা। পাওনা টাকা চাইলে তারা শাহাব উদ্দিনের সঙ্গে খারাপ আচরণ করে বিভিন্নভাবে ভয়ভীতি ও হুমকি প্রদান করেছেন।  

শাহাব উদ্দিন বলেন, ৭ মাস ধরে মারুফ আদনান ও তার কর্মীরা আমার রেস্টুরেন্ট থেকে বাকিতে ভাত খাচ্ছে। প্রতিদিন কয়েকজন মিলে ভাত খেয়ে চলে যায়। টাকা চাইলে বলে ‘হোটেল খোলা থাকলে খাবো, সহ্য না হলে বন্ধ করে চলে যাও।’ এভাবে ৭ মাস খাওয়ানোর পর যখন বাকি টাকা ৩ লাখের বেশি হয়ে যায় তখন আমি টাকা চাইলে আমাকে নানাভাবে হুমকি দেয় তারা।  

এ প্রসঙ্গে মারুফ আদনান রাইজিংবিডিকে বলেন, ‘অভিযোগের বিষয়টি আমি জেনে অবাক হলাম! এ ছাড়াও ওই ব্যক্তির (শাহাব উদ্দিন) একটি ভিডিও বক্তব্য দেখে মনে হলো সে রোহিঙ্গা। সে যে রিসোর্টের নাম বলেছে ওই রিসোর্টের একজন কর্মকর্তা তাকে দিয়ে এসব ষড়যন্ত্র করছে।’ 

‘কক্সবাজারের একটি রিসোর্টের সহকারী হিসাব রক্ষক এনাম নব্য আওয়ামী লীগ হওয়ার চেষ্টা করছে।’ উল্লেখ করে মারুফ আদনান বলেন, ‘মূলত তার বাবা করে জামায়াত। আর ভাই করে বিএনপি। ফলে আওয়ামী লীগে তার অনুপ্রবেশের বিরুদ্ধে ছাত্রলীগ প্রতিবাদ করায় আমার উপর ক্ষুব্ধ হয়ে সে এসব ষড়যন্ত্র শুরু করে। শুধু তাই নয়, সে একজনকে দিয়ে হোটেলের কম্বল-বালিশ চুরি করে এর আগে আমার বিরুদ্ধে অভিযোগ করেছিল। পরে অভিযোগকারী নিজেই স্বীকার করেছে তার স্বাক্ষর নকল করে এ কাজ এনাম করিয়েছে।’

‘কক্সবাজার শহরের অলি-গলিতে সিসি টিভি ক্যামেরা রয়েছে। গত ৭ মাস আমার গতিবিধি দেখলে জানা যাবে আসলে আমি তার হোটেলে গিয়েছি কি না। এসব মূলত ষড়যন্ত্র। আমি আইনগত পদক্ষেপ নেব।’ বলেন মারুফ আদনান।  

কক্সবাজার সদর থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, অভিযোগ পেয়েছি। এ ব্যাপারে তদন্ত হচ্ছে।

তারেকুর/তারা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়