ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

গোপালগঞ্জে বাস-ইজিবাইক সংঘর্ষে নারীসহ নিহত ২, বাসে আগুন

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০০, ২৯ সেপ্টেম্বর ২০২৩  
গোপালগঞ্জে বাস-ইজিবাইক সংঘর্ষে নারীসহ নিহত ২, বাসে আগুন

গোপালগঞ্জের মুকসুদপুরে যাত্রীবাহী বাস ও ব্যাটারীচালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ৪জন। দুর্ঘটনার পর বাসে আগুন ধরিয়ে দেয় বিক্ষুব্ধ জনতা। এ সময় মহাসড়কের এক কিলোমিটারজুড়ে সৃষ্টি হয় যানজটের।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের দাশেরহাটে এ দুর্ঘটনা ঘটে।

ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক মো. আবু নোমান দুর্ঘটনায় নিহত হবার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার মহেশপুর ইউনিয়নের হুগলাকান্দি গ্রামের আকমাল শেখের স্ত্রী রানু বেগম (৬০) ও একই ইউনিয়নের বাগিয়া গ্রামের আব্দুল হকের ছেলে হায়াত শেখ (৬৫)। আহতরা হলেন, একই ইউনিয়নের ইজিবাইক চালক ফুলমিয়া (৪৫), লামিয়া (১৫), জাবেদা (৪৫) খুকি বেগম (৪৭)। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। 

মো. আবু নোমান জানান, চালক ইজিবাইকে করে ৫ জন যাত্রী নিয়ে কাশিয়ানী থেকে মুকসুদপুর যাচ্ছিলেন। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী দোলা পরিবহনের একটি বাস অপর একটি বাসকে ওভারটেক করতে গেলে ইজিবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে রানু বেগম (৬০) নিহত হন। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হায়াত আলী শেখকে (৬৫) মৃত ঘোষণা করা হয়। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের বিভিন্ন হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

দুর্ঘটনা পর বাসটি পালিয়ে যেতে চাইলে ধাওয়া করে স্থানীয় জনতা আগুন ধরিয়ে দেয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে বাসের আগুন নেভায়। দুর্ঘটনার পর ঢাকা-খুলনা সহাসড়কে প্রায় ১ ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। এতে মহাসড়কের দুই পাশে শাতাধিক যানবাহন আটকা পড়ে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

বাদল//

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়