ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

হালতি বিলে নৌকা ডুবে ২ ভাইয়ের মৃত্যু

নাটোর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৪, ৩০ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ০৯:২০, ৩০ সেপ্টেম্বর ২০২৩
হালতি বিলে নৌকা ডুবে ২ ভাইয়ের মৃত্যু

ফাইল ফটো

নাটোরের নলডাঙ্গা উপজেলার হালতি বিলে বেড়াতে গিয়ে নৌকা ডুবে ২ ভাইয়ের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- মো. আব্দুল্লাহ (৯) ও মো. আব্দুর রহমান (৭)। তারা জেলার লালপুর উপজেলার আড়বাব গ্রামের আরিফ ইসলামের ছেলে।

নলডাঙ্গা ফায়ার সার্ভিসের ইনচার্জ মো. মেহেরুল ইসলাম বলেন, নৌকাটি একটি বৈদ্যুতিক খুঁটির টানা তারের সঙ্গে আটকে গিয়ে উল্টে ডুবে যায়। এ সময় আরোহীরা পানিতে পড়ে সাঁতার কাটতে থাকেন। নিখোঁজ হয় দুই শিশু।

তিনি আরও বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীর ঘটনাস্থলে আসে। দীর্ঘ সময় খোঁজার পরে দুই শিশুকে উদ্ধার করা হয়। দ্রুত তাদের নাটোর সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, শুক্রবার বিকেলে আব্দুল্লাহ ও আব্দুর রহমান তাদের মা-বাবার সঙ্গে হালতি বিলে বেড়াতে যায়। তারা পাটুলঘাট থেকে একটি ভাড়া নৌকায় উঠে। এতে মোট ১৭ জন আরোহী ছিল। নৌকাটি পাটুলঘাট থেকে রওনা দিয়ে খোলাবাড়িয়া মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভের কিনারায় গিয়ে ভেড়ায়।

তিনি বলেন, সেখানে সবাই ঘোরাঘুরি শেষে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাড়িতে ফেরার জন্য নৌকায় উঠে। চলন্ত নৌকাটি একটি বৈদ্যুতিক খুঁটির টানা তারের সঙ্গে আটকে গিয়ে উল্টে ডুবে যায়। এ সময় আরোহীরা পানিতে পড়ে চিৎকার করতে থাকেন।

ওসি আরও বলেন, স্থানীয়রা লোকজন বিষয়টি টের পেয়ে নৌকা নিয়ে লোকজনকে উদ্ধার করলেও দুই শিশু নিখোঁজ হয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে খোঁজাখুঁজি শুরু করেন। রাত ৮টার দিকে দুই শিশুকে তলিয়ে যাওয়া নৌকার নিচ থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

আরিফুল/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়