ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

সালিস চলাকালে যুবককে ছুরিকাঘাতে হত্যা

দিনাজপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০০, ৩০ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৪:৪৯, ৩০ সেপ্টেম্বর ২০২৩
সালিস চলাকালে যুবককে ছুরিকাঘাতে হত্যা

ফাইল ফটো

দিনাজপুরের বিরামপুরে সালিস চলাকালে ওয়াসিম আলী (৩৭) নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাতে উপজেলার খানপুর ইউনিয়নের খোসালপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দায়ের হওয়া মামলায় ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ওয়াসিম আলী খানপুর এলাকার ওয়াজেদ আলীর ছেলে। আহতেরা হলেন- একই গ্রামের দেলোয়ার হোসেন (৩২) ও দবিরুল ইসলাম (৩৬)। বিষয়টি নিশ্চিত করেছেন বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার। 

বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ফাহমিদা আক্তার বলেন, শুক্রবার রাত ১০টার দিকে তিনজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। পরীক্ষা-নিরীক্ষা শেষে একজনকে মৃত ঘোষণা করা হয়। বাকিরা হাসপাতালে চিকিৎসাধীন।

ওসি সুব্রত কুমার বলেন, গতকাল রাতে খোসালপুর গ্রামে পারিবারিক সালিসে বসে দুই পক্ষ। এ সময় বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়লে হাতাহাতি শুরু হয়। একপর্যায়ে ছুরিকাঘাতে ৩ জনকে আহত করা হয়। তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, এ ঘটনায় বিরামপুর থানায় মামলা করেছেন নিহতের বাবা। রাতেই অভিযান চালিয়ে ৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মোসলেম/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়