ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি সাগর, সা. সম্পাদক রিপন

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৩, ৩০ সেপ্টেম্বর ২০২৩  
কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি সাগর, সা. সম্পাদক রিপন

আল মামুন সাগর ও আবু মনি জুবায়েদ রিপন

কুষ্টিয়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি পদে বেসরকারিভাবে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আল মামুন সাগর। সাধারণ সম্পাদক পদে জয় পেয়েছেন আবু মনি জুবায়েদ রিপন। 

নির্বাচনে সভাপতি পদে আল মামুন সাগর পেয়েছেন ৫৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি তারিকুল হক তারিক পেয়েছেন ৪১ ভোট। অন্যদিকে, সাধারণ সম্পাদক পদে আবু মনি জুবায়েদ রিপনের প্রাপ্ত ভোট ৫৩। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি শরিফ বিশ্বাস পেয়েছেন ৪২ ভোট। নির্বাচিত প্রতিনিধিরা আগামী দুই বছর কুষ্টিয়া প্রেসক্লাবের নেতৃত্ব দেবেন। 

শনিবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রিটার্নিং কর্মকর্তা ও জেলা পরিসংখ্যান অফিসের কর্মকর্তা সুকেন পাল ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন। এবারের নির্বাচনে ৯৬ জন ভোটার প্রত্যক্ষভাবে তাঁদের ভোটাধিকার প্রয়োগ করেন। কুষ্টিয়া প্রেসক্লাবের আব্দুর রাজ্জাক মিলনায়তনে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ সম্পন্ন হয়।

নির্বাচনে সহ-সভাপতি পদে মুজিবুল শেখ ও নূরুন্নবী বাবু, যুগ্ম সম্পাদক পদে আব্দুর রাজ্জাক বাচ্চু ও দেবাশীষ দত্ত, কোষাধ্যক্ষ পদে লিটন উজ-জামান, দপ্তর সম্পাদক পদে মোকাদ্দেস হোসেন সেলিম, প্রচার প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক পদে তৌহিদী হাসান, ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক পদে নিজাম উদ্দিন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। 

কার্যনির্বাহী পরিষদের ৯টি নির্বাহী সদস্য পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন- আনিসুজ্জামান ডাবলু, পি এম সিরাজুল ইসলাম, মো. আব্দুল জিহাদ, নুরুল কাদের, দেলোয়ার মানিক, এস এম রাশেদ, খালিদ হাসান সিপাই, আব্দুর রশিদ চৌধুরী ও মোহাম্মদ আলী জোয়ার্দ্দার।

কাঞ্চন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়