ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

ঝালকাঠিতে নিখোঁজ শিশুকে পরিবারের কাছে ফিরিয়ে দিলো পুলিশ

ঝালকাঠি প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১২, ১ অক্টোবর ২০২৩   আপডেট: ১০:১৩, ১ অক্টোবর ২০২৩
ঝালকাঠিতে নিখোঁজ শিশুকে পরিবারের কাছে ফিরিয়ে দিলো পুলিশ

মা থাকেন বিদেশে, বাবা দ্বিতীয় বিয়ে করে চলে গেছেন ঢাকায়। ছোট থেকেই নানির কাছে বড় হচ্ছিলো ১১ বছরের শিশু তাইয়েবা। তাই বাবা-মা না থাকায় মনে কষ্ট নিয়ে কাউকে না জানিয়ে বাড়ি থেকে চলে যায় বরিশালে। সেখানে একটি বাসায় কাজ শুরু করে ওই শিশু। 

তাইয়েবা আক্তার নলছিটি উপজেলার ভৈরবপাশা ইউনিয়নের প্রেমহার গ্রামের আক্তার হোসেন খানের মেয়ে।

৯ দিন আগে বাড়ি থেকে চলে যাওয়া নিখোঁজ শিশুটিকে উদ্ধার করে তার পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে নলছিটি থানা পুলিশ। শনিবার (৩০ সেপ্টেম্বর)  রাতে শিশুটিকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।বিষয়টি নিশ্চিত করেছেন নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতাউর রহমান। 

পুলিশ জানায়, গত ২২ সেপ্টেম্বর দুপুরে তাইয়েবা কাউকে কিছু না বলে বাড়ি থেকে চলে যায়। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে ওই শিশুর নানী গত ২৭ সেপ্টেম্বর নলছিটি থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। পরে পুলিশ বরিশাল আলেকান্দার কালুশাহ সড়কের একটি বাসা থেকে তাকে উদ্ধার করে। 

নলছিটি থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) এনামুল হাসান জানান, শিশুটি নিজেই আক্ষেপ নিয়ে বাড়ি থেকে বরিশালে চলে যায়। পরে সেখানের একটি বাসায় গিয়ে কাজ শুরু করে। আমরা তথ্যপ্রযুক্তির সহায়তায় বরিশাল থেকে শিশুটি উদ্ধার করেছি।

শিশুটির নানি নুরজাহান বেগম বলেন, আমার নাতনি তাইয়েবা ৯ দিন  আগে বাড়ি থেকে নিখোঁজ হয়। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে পাইনি। আজ নলছিটি থানা পুলিশের মাধ্যমে খুঁজে পেলাম। পুলিশকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। 

ওসি মুহাম্মদ আতাউর রহমান বলেন, নিখোঁজ ডায়েরির ৪ দিনের মধ্যে শিশুটিকে উদ্ধার করে তার নানির কাছে হস্তান্তর করা হয়েছে। 

অলোক/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়