ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

চুয়াডাঙ্গায় মেয়েকে কুপিয়ে হত্যা, নাতনিকেও জখমের অভিযোগ

চুয়াডাঙ্গা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৩, ১ অক্টোবর ২০২৩   আপডেট: ১১:৫৮, ১ অক্টোবর ২০২৩
চুয়াডাঙ্গায় মেয়েকে কুপিয়ে হত্যা, নাতনিকেও জখমের অভিযোগ

চুয়াডাঙ্গার দামুড়হুদা থানার বাঘাডাঙ্গা গ্রামে বাবার বিরুদ্ধে মর্জিনা খাতুন (৩৪) নামে নিজ মেয়েকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এসময় মর্জিনার মেয়ে রুকসানা মাকে বাঁচাতে গেলে তাকেও এলোপাতাড়ি কুপিয়ে জখম করা হয়।

শনিবার দিবাগত রাত ১টার দিক এ ঘটনা ঘটে। নিহত মর্জিনা খাতুনের বাবার নাম আজিবার মণ্ডল।

নিহতের বোনের ছেলে হুসাইন জানান, শনিবার সন্ধ্যায় সমিতির লোনের কিস্তির টাকা দেওয়া নিয়ে বাবা-মেয়ের মধ্যে ঝগড়া হয়। এরই জের ধরে রাত ১ টার দিকে মর্জিনার বাবা আজিবর ঘরের শিকল খুলে ঘুমন্ত অবস্থায় মেয়েকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে একটি গর্তে ফেলে রাখে। মর্জিনার চিৎকারে তার মেয়ে রুকসানা মাকে বাঁচাতে গেলে তাকেও এলোপাতাড়ি কুপিয়ে আজিবর পালিয়ে যায়। পরে রাতে প্রতিবেশীরা দুজনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মর্জিনাকে মৃত ঘোষণা করেন। 

জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মুস্তাফিজুর রহমান বলেন, মৃত অবস্থায় মর্জিনাকে হাসপাতালে নিয়ে এসেছে। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এছাড়া রুকসানার দুই হাত অস্ত্রের আঘাতে জখম হয়েছে। ক্ষতস্থান সেলাই দেওয়া হয়েছে। তার অবস্থা আশংকামুক্ত।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবীর জানান, আসামি ধরার জন্য পুলিশি অভিযান চলছে। আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

এম এ মামুন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়