ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

রাজবাড়ী থেকে ঢাকা রুটে বাস চলাচল বন্ধ

রাজবাড়ী সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৫, ২ অক্টোবর ২০২৩   আপডেট: ১১:০২, ২ অক্টোবর ২০২৩
রাজবাড়ী থেকে ঢাকা রুটে বাস চলাচল বন্ধ

রাজবাড়ী থেকে ঢাকাগামী বাস চলাচল বন্ধ রয়েছে। সোমবার (২ অক্টোবর) ভোর থেকে এই রুটে বাস চলাচল বন্ধ রেখেছে রাজবাড়ী বাস মালিক সমিতি কর্তৃপক্ষ।

সরেজমিনে বাস মালিক সমিতির কাউন্টারে গিয়ে দেখা যায়, কাউন্টারগুলোতে রাজবাড়ী থেকে ঢাকাগামী বাসের টিকিট বিক্রি বন্ধ রয়েছে। 

জানা গেছে, ফরিদপুরের গোল্ডেন লাইন পরিবহনের সঙ্গে দ্বন্দ্বের জেরে রাজবাড়ী পরিবহন বাস মালিকরা ধর্মঘটের ডাক দিয়েছেন। গোল্ডেন পরিবহন বাস রাজবাড়ীর ওপর দিয়ে দিনে দুই ট্রিপ দেওয়ার কথা থাকলেও তারা একাধিক ট্রিপ দেয়। গত ২৯ সেপ্টেম্বর শুক্রবার রাত ৮টার দিকে রাজবাড়ী বাস মালিক সমিতির সামনে কুষ্টিয়াগামী গোল্ডেন লাইন পরিবহনের একটি বাস আটকে দেয় রাজবাড়ী বাস মালিক সমিতি কর্তৃপক্ষ। এ ঘটনার পরিপ্রেক্ষিতে আজ ভোর থেকে রাজবাড়ী থেকে ঢাকাগামী রুটে সকল পরিবহন বাস চলাচল বন্ধ রেখেছে রাজবাড়ী বাস মালিক সমিতি কর্তৃপক্ষ।

রাজবাড়ী বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক লিটন বলেন, ফরিদপুরের গোল্ডেন লাইন পরিবহনের বাস রাজবাড়ী দিয়ে দুই ট্রিপ দেওয়ার কথা থাকলেও তারা বেশি ট্রিপ দিচ্ছে। আমরা তাদের বলার পরেও তারা বেশি ট্রিপ চালাচ্ছেন। তাই আমরা বাস চলাচল বন্ধ রেখেছি। তারাও আমাদের রাজাবাড়ীর ওপর দিয়ে তাদের বাস চলাচল বন্ধ রেখেছে। তারা যতক্ষণ দুই ট্রিপ চালাতে রাজি না হবে ততক্ষণ আমাদের বাস চালাচল বন্ধ থাকবে।

এদিকে, বাস চলাচল বন্ধ থাকার কারণে রাজবাড়ী থেকে ঢাকাগামী যাত্রীদের পোহাতে হচ্ছে ভোগান্তি। রাজবাড়ী থেকে ঢাকা সরাসরি কোনো বাস না থাকায় মাহেন্দ্র, অটোতে দৌলতদিয়া ফেরিঘাট পর্যন্ত গিয়ে ফেরি পার হয়ে তারপর মানিকগঞ্জের পাটুরিয়া ঘাট থেকে ঢাকাগামী বাসে ঢাকায় যেতে হচ্ছে। এতে ভোগান্তিতে পড়েছেন এই রুটের যাত্রীরা।

রবিউল আউয়াল/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়