ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

বিএনপি দেশের বিরুদ্ধে অবস্থান নিয়েছে: বাহাউদ্দিন নাছিম

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৯, ২ অক্টোবর ২০২৩  
বিএনপি দেশের বিরুদ্ধে অবস্থান নিয়েছে: বাহাউদ্দিন নাছিম

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, ‘বিএনপি-জামায়াত বাংলাদেশের উন্নয়ন অগ্রগতি বিশ্বাস করে না। তারা দেশের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। তারা অস্ত্র, গোলা বারুদ ও বোমা জোগাড় করছে। তারা আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তারা দেশে হত্যার রাজনীতি কায়েম করার চেষ্টা করবে। তারা যদি দেশের একজন মানুষকে আঘাত করে তাহলে আমরা তাদের প্রতিহত করবো।’ 

সোমবার (২ অক্টোবর) দুপুরে মাদারীপুরের রাজৈর ঈদগাহ মাঠে তৃণমূল আওয়ামী লীগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, হাওয়া ভবন সৃষ্টি করে তারেক রহমান সন্ত্রাসীদের গডফাদার ও শীর্ষ দুর্নীতিবাজ হিসেবে চিহ্নিত হয়েছেন। দেশের টাকা পাচার করে এখন লন্ডনে তিনি আরামে বিলাসবহুল জীপন অতিবাহিত করছেন। বিএনপি দুর্নীতিবাজ নয়, কুখ্যাত দুর্নীতিবাজ।’

তিনি আরও বলেন, যারা মানুষকে পুড়িয়ে মেরে স্বার্থ হাসিল করতে চায়, তারা কখনো জনগণের সেবক হতে পারে না। বিএনপি-জামায়াত নির্বাচনে বিশ্বাস করে না, এটার একটাই কারণ-সেটা হলো, আর তা হলো জনগণের প্রতি তাদের কোনো আস্থা নেই। জনগণ বিএনপিকে বিশ্বাস করে না।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, আমরা সাংবিধানিকভাবেই আগামী সংসদ নির্বাচন করবো। নির্বাচন যাতে সুষ্ঠু এবং নিরপেক্ষভাবে হতে  পারে ও বাংলাদেশের মানুষ যাতে শান্তিতে ভোট দিতে পারেন আমরা তার ব্যবস্থা করবো।

রাজৈর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সেকান্দার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি সাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সাধারণ সম্পাদক বাবু কাজল কৃষ্ণ দে এবং রাজৈর পৌর মেয়র নাজমা রশীদ প্রমুখ।

বেলাল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়